বংশীহারিতে মোটরবাইক ও নাইট বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মৃত্যু হলো তিনজনের

0
213

দিলদার আলী :: ২৪ ঘন্টা লাইভ :: ২রা,জানুয়ারি :: দ: দিনাজপুর :: মোটরবাইক ও নাইট বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মৃত্যু হল 3 জনের।শুক্রবার রাত্রে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী থানার রশিদপুর এলাকায় ৫১২নম্বর জাতীয় সড়কে উপরে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতরা হলেন দুই ভাই নাম সুশান্ত বর্মন(১৬)পার্থ বর্মন(২৭) ও তাদের আরেক প্রতিবেশী, মিলন বর্মন (১৮)। তিন জনেরই বাড়ি বংশীহারী থানার বেলকুড়িয়া গ্রামে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীদের থেকে জানা এইদিন রাত আনুমানিক সাড়ে ৯টা নাগাদ যায়,ওই তিনজন মোটরবাইক নিয়ে বুনিয়াদপুরের দিক থেকে বাড়ি ফিরছিলেন। পথে হঠাৎ উল্টোদিক থেকে অত্যন্ত দ্রুত গতিতে বালুরঘাট থেকে শিলিগুড়ি গামী একটি নাইট বাস মোটরবাইক টিকে মুখোমুখি সজোরে ধাক্কা মারলে,ঘটনার স্থলেই মোটরবাইক থাকা তিনজনের মৃত্যু হয় ।

খবর পেয়ে ঘটনার স্থলে বংশিহারী থানার পুলিশ পৌঁছে গাড়িটিকে আটক করার পাশাপাশি মৃতদেহ গুলি তুলে রশিদপুর গ্রামীণ হাসপাতালে পাঠানো হয়েছে।যদিও বাস চালক ও কন্ট্রাকটর পলাতক।এবিষয়ে এলাকার এক বাসিন্দা সন্দীপন ঘোষ জানিয়েছেন, গতকালও এই এলাকাতেই পথ দুর্ঘটনা ঘটেছিল,আজও একটি নাইট বাস ও বাইকের সংঘর্ষে বাইকে থাকা তিন জনের মৃত্যু হয়েছে।বিষয় গুলোর উপর প্রশাসন আরেকটু নজর দিলে ভালো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here