বছর তিনেক আগে ছেলে মাকে খুন করে মাটিতে পুঁতে ফেলার চাঞ্চল‍্য ছড়ায় বর্ধমান শহরে।

0
141
Advertisement 8240054075

সুপ্রিয় পরামানিক::২৪ঘন্টা লাইভ ::১৭ই সেপ্টেম্বর ::পশ্চিম বর্ধমান :: মাকে খুন করে বাড়ির মধ্যে পুঁতে রাখার অভিযোগ উঠলো ছেলের বিরুদ্ধে। ঘটনাটি জানাজানি হতেই চাঞ্চল‍্য ছড়ায় মঙ্গলবার সকাল থেকেই বর্ধমান শহর লাগোয়া হাটুদেওয়ান পিরতলার ক্যানেলপাড় এলাকায়।অভিযুক্ত নয়ন শেখকে বর্ধমান থানার পুলিশ আটক করেছে। বছর তিনেক আগে সুখবানা বিবি হঠাৎই নিখোঁজ হয়ে যান।তারপর বর্ধমান থানায় নিখোঁজ ডাইরী করা হয়।কিন্তু তার খোঁজ মেলেনি।

সুখবানা বিবির ছোট ছেলে শেখ নয়নের সঙ্গে তার স্ত্রীর অশান্তি হয়।অশান্তির জন্য নয়নের স্ত্রী বাবার বাড়ি চলে যায়। নয়নের দাদা শেখ রাজা ভাইয়ের শ্বশুর বাড়িতে স্ত্রীকে আনতে গেলে, সে ফিরতে অস্বীকার করে। কারণ তাকে খুন করে মাটিতে পুঁতে দেওয়ার হুমকি দিয়েছে তার স্বামী শেখ নয়ন।

Advertisement

এরপর শেখ রাজা পুলিশের দ্বারস্থ হয়।আপাতত পুলিশ শেখ নয়নকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।এদিকে সেখ নয়ন সমস্ত ঘটনা শিকার করেছে যে সে খুন করেছে এইরকমি ভিডিও ভাইরাল ।পাশাপাশি বাড়ির ভিতর মাটি খুঁড়ে অভিযোগের সত্যতা নিয়ে নিশ্চিত হতে চাইছে বর্ধমান থানার পুলিশ ।এদিকে মরদেহ থেকে গন্ধ বেরবে বলে বাড়িতেই ধুপকাঠি ধরানো হতো প্রতিদিন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here