বসিরহাট থানার সংগ্রামপুর গ্রামে রাজমিস্ত্রির কাজে গিয়ে রহস্যজনক মৃত্যুএক শ্রমিকের

0
138

নিজেস্ব প্রতিনিধি ::২৪ঘন্টা লাইভ ::২৭ই জুলাই ::বসিরহাট :: রাজমিস্ত্রির কাজে গিয়ে রহস্যজনক মৃত্যু এক শ্রমিকের, সেই মৃতদেহ নিয়ে হাজির মৃতার মামার বাড়ি। ধন্দে পড়েছে দুই থানার পুলিশ, মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য, বসিরহাট জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।বসিরহাট মহাকুমার ইটিন্ডা গ্রামে বাড়ি বছর একুশের রাহুল গাজী, গত এক সপ্তাহ আগে বাদুড়িয়া থানার এলাকায় কোন এক বাড়িতে রাজমিস্ত্রির কাজে যায়। পরিবারের সাথে গত দুদিন আগে ফোনে যোগাযোগ হয় ফোনাআলাপে অসংগতি পাইনি ওই যুবকের কন্ঠে, তারপর থেকে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। প্রথমেই ধন্দে পড়ে যায় যুবকের পরিবার, তার পরে ধন্দে পড়ে দুই থানার পুলিশ।

রবিবার বেশ রাতে বসিরহাট থানার সংগ্রামপুর গ্রামে মৃত রাহুলের মামার বাড়িতে দুই যুবক, রাহুলের মৃতদেহ নিয়ে হাজির হয় হতভাগ পরিবার। তাদেরকে জিজ্ঞাসা করা হলে তারা সঠিক উত্তর দিতে পারেনি, তাদের উপর সন্দেহ হওয়ায় খবর দেওয়া হয় বসিরহাট থানায়। পুলিশ এসে ওই দুই যুবককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়, তারপর রাহুলের দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়।

Advertisement

পরিবারের দাবি যদি আমাদের ছেলে বিদ্যুৎস্পৃষ্ট হয় তাহলে আমাদের সাথে সাথে জানানো হয়নি কেন? মৃতদেহ নিয়ে এসে আমাদেরকে জানানো হলো কেন?।দুই সহকর্মী মৃতদেহটি নিয়ে এসে পরিবারের হাতে তুলে দেয়। ইতিমধ্যে বাদুড়িয়া ও বসিরহাট থানার পুলিশ মৃত শ্রমিকের দুই সহকর্মীকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে, কি করে ওই যুবকের মৃত্যু হল ? মৃতদেহ তার নিজের বাড়িতে না নিয়ে গিয়ে। কেন মামার বাড়িতে আনা হলো, পুরো বিষয়টি নিয়ে তদন্তে নেমেছে বসিরহাট ও বাদুড়িয়া থানার পুলিশ। পরিবার সূত্রে জানা গেছে মৃত যুবকের সঙ্গে ওই দুই যুবকের পূর্ব পরিচিত ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here