বাঁকুড়ার তমলিবাঁধে কাশীনাথ মিশ্র চ্যাম্পিয়ন ও স্বর্গীয় জহর সিং টি টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন হলো ।

0
557

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ১লা,মার্চ :: বাঁকুড়াঃ :: আজ তামলিবাঁধ ময়দানে স্বর্গীয় কাশীনাথ মিশ্র চ্যাম্পিয়ন ও স্বর্গীয় জহর সিং টি টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয় । তৃণমূল কংগ্রেসের সাংসদ কল্যাণ ব্যানার্জি এই প্রতিযোগিতার উদ্বোধন করেন । এই এলাকার সমাজসেবী সুদীপ চক্রবর্তী ওরফে মুন্না চক্রবর্তীর উদ্যোগে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে । প্রতিযোগিতার উদ্বোধন করতে এসেও কল্যাণ ব্যানার্জির মুখে বিধানসভা নির্বাচনের সুর শোনা গেল । তিনি দাবি করেন যে মমতা ব্যানার্জি আবার তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী পদে বসতে চলেছেন ও এই রাজ্যের জনতা বিজেপিকে প্রত্যাখান করবে ।

তিনি বলেন যে কাশীনাথ মিশ্র আম জনতার নেতা ছিলেন । এরই সাথে তিনি জহর সিং এর প্রতিও শ্রদ্ধা জ্ঞাপন করেন ও বলেন যে এই এলাকার তৃণমূল কংগ্রেস কে মজবুত করতে স্বর্গীয় জহর সিং এর বিরাট অবদান আছে । তিনি জানান যে জহর সিং এর মৃত্যুতে মর্মাহত মমতা ব্যানার্জি নিজে বাঁকুড়া ছুটে আসেন । অন্যদিকে এই প্রতিযোগিতার বিষয়ে আয়োজকদের একজন অজিত চক্রবর্তী জানান যে জহর,সিং তাঁদের অত্যন্ত প্রিয় ছিলেন তাই তাঁর স্মৃতিতে 2019 থেকে এই প্রতিযোগিতার আয়োজন করা  হচ্ছে ।

করোনার কারণে গত বছর অনুষ্ঠিত করা যায় নি তবে এই বছর আবার করা হচ্ছে এবং আগামী দিনেও করা হবে । তিনি বলেন যে 16টি টিম এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছেন যাতে চার জন খেলোয়াড় প্রতি টিমে জেলার বাইরের হতে পারে আগামী 13ই মার্চ রাত্রে এই প্রতিযোগিতার ফাইনাল খেলা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here