বাঁকুড়ায় বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ উগরে তৃনমূলে যোগ শতাধিক বিজেপি কর্মীর

0
109

নরেশ ভকত::২৪ঘন্টা লাইভ ::২৬ই জুলাই :: বাঁকুড়া :: বিজেপির জেলা নেতৃত্বের প্রতি বঞ্চনা ও স্বজনপোষণের অভিযোগ তুলে ক্ষোভ উগরে দিয়ে তৃনমূলে যোগ দিলেন বিজেপির শতাধিক কর্মী। আজ বাঁকুড়ার তালডাংরার বিধায়ক অরুপ চক্রবর্তীর হাত ধরে এই বিজেপি কর্মীরা তৃনমূলে যোগ দেন। বিজেপির দাবি ভয় দেখিয়ে ও সন্ত্রাস করে তাদের তৃনমূলে যোগ দিতে বাধ্য করা হয়েছে।সদ্য শেষ হওয়া বিধানসভা নির্বাচনের পর থেকেই বিজেপির ভাঙন অব্যাহত বাঁকুড়া জেলায়।

প্রায় প্রতিদিনই জেলার কোথাও না কোথাও বিজেপি শিবির থেকে দলের নেতা কর্মীরা তৃনমূল শিবিরে যোগ দিচ্ছেন। এবার তালডাংরার নব নির্বাচিত বিধায়ক অরুপ চক্রবর্তীর হাত ধরে বাঁকুড়ার ইন্দপুর এলাকার শতাধিক বিজেপি কর্মী তৃনমূলে যোগ দিলেন। তৃনমূলের দাবি বিজেপি ছেড়ে এদিন তৃনমূলে যোগ দিয়েছেন বিজেপির জেলা কমিটির প্রাক্তন সদস্য দীনবন্ধু ব্রহ্মচারী ও রঘুনাথপুর গ্রাম পঞ্চায়েতের নির্বাচিত সদস্যা শোভনা চৌধুরী।

এদিন তৃনমূলে যোগ দেওয়া কর্মী সমর্থকদের দাবি বিজেপি তে থেকে মানুষের জন্য কাজ করা যাচ্ছিল না। এর সাথে যুক্ত হয়েছিল বিজেপির জেলা নেতৃত্বের একাংশের অসহযোগিতা ও গোষ্ঠীদ্বন্দ। সেকারনেই দলের প্রতি বীতশ্রদ্ধ হয়ে তাঁরা দলত্যাগ করে তৃনমূলে যোগ দিয়েছেন। অন্যদিকে বিজেপি নেতৃত্ব তাঁদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে জানিয়েছেন যারা বিজেপি ছেড়ে যাচ্ছে তারা কেউই বিজেপির আদর্শ ও নীতি মানেন না। তৃনমূলের সন্ত্রাস ও ভীতি প্রদর্শনের কাছে মাথা নত করে তারা তৃনমূলে যোগ দিয়েছেন। এরফলে দলের কোনো ক্ষতি হবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here