বাংলাদেশে সম্মানীত লোকনাথের সেবক সুদাম সিং

0
97

২৪ ঘণ্টা লাইভ সংবাদদাতা/ রাজিব গুপ্তা/ ২৬ মার্চ ২০২৩: বীজপুর সহ বিভিন্ন অঞ্চলে অগ্রণী ভূমিকায় দেখা গিয়েছে লোকনাথ এন্টারপ্রাইজ নামক নির্মাণকারী সংস্থার ।

Add : Pharma Health Academy

লোকনাথ বাবার পরম ভক্ত রূপে পরিচিতি পেয়েছেন এই সংস্থার কর্নধার সুদামা সিং । কাঁচরাপাড়া থেকে চাকলা ধাম পর্যন্ত লোকনাথ বাবার অনুষ্ঠান বা উৎসব গুলিতে বিশেষ ভাবে সক্রিয় থাকেন তিনি ।

Add : Universal School

এমন কি নিজের প্রতিটি ব্যবসায়িক প্রতিষ্ঠানের স্থাপিত করেছেন বাবার মূর্তি । এবার কিন্তু আরো এক ধাপ এগিয়ে ওপার বাংলায় দেশের প্রতিনিধিত্ব করলেন কাঁচরাপাড়া এই সুপরিচিত ব্যবসাই ।

Add : NICE PARK

বাংলাদেশের সীতাকুণ্ড চট্টগ্রাম অঞ্চলে গত ২৪ মার্চ আয়োজিত ইন্টারন্যাশনাল সোসাইটি অফ লোকনাথ (ইসলোক) দ্বারা লোকনাথ বাবার ১৬৩ তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষ‍্যে এই আলোচনা সভায় বিভিন্ন দেশের প্রতিনিধিদের মধ্যে ছিলেন চাকলা লোকনাথ মন্দিরের সদস্য

Add : Naihati Mother’s Lap

যেখানে কাঁচরাপাড়া থেকে আমন্ত্রিত ছিলেন ব্যবসাই ও সমাজসেবী সুদামা সিং। মূলত: তিনি দেশের হয়ে প্রতিনিধিত্ব করেন সেখানে । উক্ত সভায় বক্তাদের তালিকায় ছিলেন এবং নিজের বক্তব্য রাখেন সুদাম বাবু ।

Add : Maa Tara Medical Hall

সেই আন্তর্জাতিক মঞ্চে উপস্থিত ছিলেন বাংলাদেশ নৌবাহিনীর সচিব শ্রী অশোক মাধব রায়, সেখানে সম্বর্ধনা ও দেওয়া হয় সুদাম বাবু কে ।

Add : Lokenath

এরম একটি আন্তর্জাতিক মঞ্চে সংবর্ধনা পেয়ে নিজেকে গর্বিত মনে করছেন আর লোকনাথ বাবার সেবায় থাকতে বাড়তি উৎসহ পেলেন বলে প্রতিক্রিয়া দিলেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here