বাংলায় করোনা সংক্রমণ বাড়ানোর পেছনে কেন্দ্রীয় বাহিনী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী এবং কেন্দ্রীয় বিজেপি নেতৃত্ব সম্পূর্ণ দায়ী

0
189

কল্যান মন্ডল::২৪ঘন্টা লাইভ ::১০ই জুন ::পশ্চিম মেদিনীপুর :: বাংলায় করোনা সংক্রমণ বাড়ানোর পেছনে কেন্দ্রীয় বাহিনী কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অন্যান্য রাজ্যের মুখ্যমন্ত্রী এবং কেন্দ্রীয় বিজেপি নেতৃত্ব সম্পূর্ণ দায়ী। বৃহস্পতিবার মেদিনীপুর শহরে কেন্দ্রীয় বাস স্ট্যান্ড এ আইএনটিটিইউসির রক্তদান কর্মসূচিতে যোগ দিতে এসে এমনটাই অভিযোগ তুললেন তৃণমূলের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসি রাজ্য সভানেত্রী দোলা সেন।

তিনি প্রকাশ্যে মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে বলেন, কোভিড পরিস্থিতিতে সুস্থতার হারে বাংলা এগিয়ে আছে এবং মৃত্যুর হার বাংলা পিছিয়ে রয়েছে।নির্বাচনের ফলাফল এরপরে করোনার দ্বিতীয় ঢেউ যেভাবে বাংলায় আছড়ে পড়েছিল তার মোকাবিলা করতে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অগ্রণী ভূমিকা পালন করেছেন উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করে তিনি দ্বিতীয় ঢেউ সামলে দিয়েছেন।

পরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দোলা সেন শুভেন্দুর রাজ্যে 356 জারি করার প্রসঙ্গে বলেন পাগলে কিনা বলে ছাগলে কিনা খায়। পাশাপাশি রাজ্যজুড়ে সন্ত্রাস প্রসঙ্গে বিরোধীদের অভিযোগ প্রসঙ্গে তিনি সাংবাদিকদের বলেন যদি সন্ত্রাসের ফলে প্রচুর মানুষ ঘরছাড়া থাকে তাহলে কোন মেডিয়া দেখাতে পারছে না কেন আগে সংবাদমাধ্যম ঘরছাড়াদের দেখাক তারপরে এ বিষয়ে উত্তর দেবো। একই সাথে আগামী 2024 এ কেন্দ্রে সরকার গড়তে মমতা বন্দ্যোপাধ্যায় এর যে লক্ষ্য রয়েছে, তাও তিনি তুলে ধরেন সাংবাদিকদের কাছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here