বাইরে থেকে আসা অ্যাম্বুলেন্স চালককে মারধরের অভিযোগ বনগাঁর হাসপাতালের অ্যাম্বুলেন্স চালকদের বিরুদ্ধে

0
159

নিজেস্ব প্রতিনিধি ::২৪ঘন্টা লাইভ ::৯ই অগাস্ট :::বনগাঁ :: বনগাঁ হাসপাতালে আই সি ইউ যুক্ত অ্যাম্বুলেন্স না থাকায় কলকাতা থেকে একটি বেসরকারি নার্সিং হোম থেকে আই সি ইউ যুক্ত অ্যাম্বুলেন্স এনেছিল এক রোগীর আত্মীয়রা। সেই অ্যাম্বুলেন্স চালক ও তার টেকনিশিয়ানকে মারধরের অভিযোগ উঠল বনগাঁ হাসপাতালে অ্যাম্বুলেন্স চালকদের বিরুদ্ধে।রোগীর পরিজন সূত্রে জানা গিয়েছে 7 তারিখে বনগাঁ জয়পুর মাঠ পাড়ার বাসিন্দা পরিমল সরকার গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হন।

তার শারীরিক অবস্থার অবনতি হয় তাকে কলকাতায় রেফার করে বনগাঁ হাসপাতাল। রোগীর পরিজনেরা সেইমতো কলকাতার একটি বেসরকারি নার্সিং হোম এর সঙ্গে যোগাযোগ করে। বনগাঁয় আই সি ইউ যুক্ত অ্যাম্বুলেন্স না থাকায় রোগীকে নেওয়ার জন্য ওই নার্সিংহোম কর্তৃপক্ষ একটি অ্যাম্বুলেন্স পাঠান।

অভিযোগ, অ্যাম্বুলেন্সটি বনগাঁ হাসপাতালে এসে দাঁড়াতেই বনগাঁ হাসপাতালে আম্বুলান্স ইউনিয়নের কয়েকজন মদ্যপ অ্যাম্বুলেন্স চালক তাদের ডাকে। এবং বাইরের থেকে আসার জন্য তাদের কাছে টাকা দাবি করে। টাকা না দিতে চাওয়ায় ওই অ্যাম্বুলেন্সের চালক ও টেকনিশিয়ানকে বেধড়ক মারধর করে তারা। এবং টেকনিশিয়ানের মোবাইল ফোনটি ভেঙে দেয়। খবর পেয়ে রোগীর পরিজনেরা এসে পরিস্থিতি সামাল দেয়। পরবর্তীতে রুগীর পরিবারের পক্ষ থেকে বনগাঁ হাসপাতালে ওই চালকদের বিরুদ্ধে বনগাঁ থানায় মারধরের অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here