বাগদার হেলেঞ্চার বিজেপির সাংগঠনিক বৈঠকে জয়প্রকাশ মজুমদার গোষ্ঠিদ্বন্দের মুখে

0
147
Advertisement

নিজেস্ব প্রতিনিধি ::২৪ঘন্টা লাইভ ::১১ই সেপ্টেম্বর ::বনগাঁ :: উত্তর ২৪ পরগনা বাগদা বিধানসভার সমস্থ মণ্ডল কমিটি নিয়ে সাংগঠনিক বৈঠক অনুষ্ঠিত হয় হেলেঞ্চার একটি লজে । বৈঠকে শুরু থেকেই সাংগঠনিক বিষয়ে আলোচনা শুরু করে রাজ্য বিজেপি সভাপতি জয়প্রকাশ মজুমদার । ২০২১ এর বিধানসভা নির্বাচনে বাগদা কেন্দ্রের প্রার্থী হয়েছিল তৃণমূল থেকে আসা বিশ্বজিৎ দাসকে এবং জয়ী হবার পরে আবার তৃণমূলে ফিরে যাওয়া নিয়ে কর্মীদের প্রশ্নের মুখে পড়তে হয় রাজ্য বিজেপি সহ সভাপতিকে ।

অনেক বৈঠকের বাইরে বিশ্বজিৎ দাসকে প্রার্থী করা নিয়ে ক্ষোভ উগরে দেন । সভা পরিচালনা করতে বেগ পেতে হয় জয়প্রকাশ মজুমদার কে । সভার শেষ লগ্নে জয়প্রকাশ মজুমদার কে ঘিরে কর্মীরা নানাবিধ অভিযোগ জানাতে থাকে । এবং কর্মীদের মধ্যে কথাকাটাকাটি হয় ।

Advertisement 8240054075

আজকের সাংগঠনিক বৈঠক বৈঠক প্রসঙ্গে রাজ্য বিজেপির সহ-সভাপতি জয়প্রকাশ মজুমদার জানিয়েছেন বাগদা বিধানসভার চারটি মন্ডলের বুথ কর্মীদেরকে নিয়ে আজকের বৈঠক মতামত আদান-প্রদানের মাধ্যমে সম্পন্ন হয়েছে । এই বৈঠক তাৎপর্যপূর্ণ কারণ বাগদার বিজেপি বিধায়ক ভয়ে লোভে তৃণমূল কংগ্রেসে চলে গিয়েছে । বৈঠকের উত্তেজনা প্রসঙ্গে তিনি বলেন বিজিপি রাজ্যে ক্ষমতায় আসার কথা থাকলেও না আসার কারনে কর্মীদের মধ্যে বেদনা আছে আমরা সেইগুলো শুনতে এসেছি তাতে তো মতামত বিনিময় হবেই । বাগদার প্রাক্তন বিধায়ক দুলাল বর বৈঠকে নেই প্রসঙ্গে তিনি বলেন তার অন্য কাজ ছিল সেই করেন আসেনি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here