বারাসাতে দিনদুপুরে প্রকাশ্য দিবালোকে শ্যুটআউটে খুন প্রোমোটার – পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলিতে ঝাঁজরা

0
264

নিজস্ব সংবাদদাতা :: ২৪ ঘন্টা লাইভ :: ২২শে ডিসেমবর :: বারাসাত :: মধ্যমগ্রামে দুর্ধর্ষ শ্যুটআউটের ঘটনা ঘটল। মঙ্গলবার সকালে, দৃষ্কৃতীদের গুলিতে নিহত হয়েছেন এক প্রোমোটার। পুলিশ জানিয়েছে, পরিকল্পনামাফিক এই ঘটনা। পয়েন্ট ব্ল্যাঙ্ক থেকে ওই ব্যবসায়ীকে গুলি করে খুন করা হয়। তারপরই মাটিতে মৃত্যুর কোলে ঢলে পড়েন ব্যবসায়ী অশোক সর্দার।

হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্‍সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। পুলিশ জানিয়েছে, প্রোমোটিংয়ের ব্যবসা সংক্রান্ত গণ্ডগোলের কারণেই এই ভয়াবহ ঘটনা। মধ্যমগ্রামের রোহান্ডা চণ্ডিগড়ের প্রোজেক্ট সাইটে ৫০ বছরের ওই ব্যবসায়ীকে গুলি করে খুন করা হয়। পুলিশ এও জানিয়েছে, ওই ব্যবসায়ীকে পয়েন্ট ব্ল্যাঙ্ক থেকে পর পর গুলি করা হয়। ঘটনার পর পালিয়ে যায় আততায়ীরা। ঘটনা ঘিরে এলাকায় তীব্র উত্তেজনা সৃষ্টি হয়েছে। ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী।

পুলিশ জানিয়েছে, এদিন সকাল ১১টা নাগাদ, রোহান্ডা চণ্ডিগড়ের একটি জমিতে পাঁচিল তোলার কাজ চলছিল। সেইসময় উপস্থিত ছিলেন অশোক সর্দার। আচমকা বেশ কয়েকজন দুষ্কৃতীরা বাইকে করে এসে অশোককে লক্ষ্য করে পর পর গুলি করে। গুলিতে ঝাঁঝরা করে চোখের নিমেষে পালিয়ে যায় দুষ্কৃতীরা। উপস্থিত কয়েকজন জানিয়েছে, দুষ্কৃতীরা বেশ কয়েক রাউন্ড গুলি চালিয়েছিল সেইসময়। ওই ব্যবসায়ীকে রক্তাক্ত অবস্থায় গ্রামীন হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন ডাক্তাররা। তাঁর বুকে, পায়ে, পেটে একাধিক জায়গায় গুলির ক্ষত রয়েছে।

এই ঘটনার সঙ্গে সুপারি কিলারদের সরাসির যোগ রয়েছে বলে অনুমান পুলিশের। তবে বিজেপি অভিযোগ তুলেছে, ওই ব্যবসায়ীর  ছেলে বিজেপি করত। তাই বাবা অশোক সর্দারকে খুন করেছে তৃণমূলের কর্মীরা। তবে এই অভিযোগ অস্বীকার করে তৃণমূল | তৃণমূল জানিয়েছে, ঘটনার সঙ্গে কোনও রাজনীতির যোগ নেই। পুরো ঘটনাটাই ব্যবসা সংক্রান্ত বিবাদের জেরে ঘটেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here