বারুইপুর পুলিশ জেলার অনবদ্য সাফল্য , ৭২ ঘণ্টার রুদ্ধশ্বাস নাটকের শেষে উদ্ধার অপহৃত এক ব্যক্তি , ধৃত তিন ।

0
129

সুদেষ্ণা মন্ডল :: ২৪ঘন্টা লাইভ ::৫ই,সেপ্টেম্বর :: জয়নগর :: ৭২ ঘন্টার মধ্যে সুস্থ শরীরে মুক্তিপনের জন্য অপহৃত অসীম নাইয়াকে মগরাহাট থেকে উদ্ধার করলো জয়নগর থানার পুলিশ । ধৃত তিন অপহরনকারী । ধৃতদের নাম আলোক মন্ডল , নারায়ণ মাইতি ও প্রদ্যুৎ নস্কর । এদের মধ্যে আলোক বিষ্ণুপুর থানার জুলপিয়া এবং নারায়ণ ও প্রদ্যুৎ বারুইপুর থানার মদাররাট ও শশারীর বাসিন্দা ।

এই ঘটনায় যুক্ত আরো কয়েকজনের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ । গত 2 সেপ্টেম্বর জয়নগর এলাকার বাসিন্দা অসীম নাইয়া ব্যক্তিগত কাজে বারুইপুর যাচ্ছিলেন । কৃষ্ণমোহনের স্টেশন এর কাছে কয়েকজন দুস্কৃতি তাকে পথ আটকে অপহরণ করে নিয়ে যায় । এরপর ফোন করে বাড়ির লোকজনের কাছে দুলক্ষ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। এই ফোন পাওয়ার পর বাড়ির লোকজন তড়িঘড়ি গোটা বিষয়টি জানায় জয়নগর থানায় । তদন্তে নামে পুলিশ ।

উন্নত প্রযুক্তির সাহায্য নিয়ে অপহরণকারীদের গতিবিধি জানতে পেরে খুব সন্তপর্নে অপারেশনে নামে জয়নগর থানার পুলিশ । রুদ্ধশ্বাস নাটকের পর শেষমেষ হাতেনাতে গ্রেফতার হয় তিন অপহরণকারী । বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ বসু জানান ,পুলিশকে জানালে প্রাণে মেরে ফেলা হবে অপহৃৎকে , বাড়ির লোকজনকে এমনি হুমকি দেয় অপহরণকারীরা । তাই সম্পূর্ণ গোপনে অত্যন্ত সন্তপর্নে এই অভিযানে নামে পুলিশ এবং খুব তাড়াতাড়ি সাফল্য মেলে । বাকিদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে । আশা করা যায় খুব তাড়াতাড়ি তাদের গ্রেফতার করা সম্ভব হবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here