বিজেপি পরিচালিত মানিকচক ব্লকের প্রধানের বিরুদ্ধে সরকারি টাকা লুটের অভিযোগ

0
226

কুমার মাধব :: ২৪ ঘন্টা লাইভ :: ১৫ই,জানুয়ারি :: মালদা :: বিজেপি পরিচালিত মানিকচক ব্লকের নাজিরপুর গ্রাম পঞ্চায়েত প্রধান পদে রয়েছেন বিজেপি সদস্যা পম্পা সরকার।

Advertisement 8240054075

তার বিরুদ্ধে সরকারি টাকার লুটের অভিযোগ করেছেন লস্করপুর গ্রামের বাসিন্দারা। এলাকার প্রশিক্ষণপ্রাপ্ত সুপারভাইজার রয়েছেন রুদ্র সাহা তারদাবী এম জি এন আর জি এস প্রকল্পের ১০০ দিনের কাজের কাজ না করিয়ে ভুয়ো বিল করে এক লক্ষ ৩৮ হাজার টাকা ইতিমধ্যে আত্মসাৎ করে ফেলেছে প্রধান পম্পা সরকার।

ঘটনার প্রতিবাদ করলে হুমকির মুখে পড়তে হচ্ছে গ্রামবাসীসহ সুপারভাইজার কে এমনটাই অভিযোগ তুলেছেন তারা। গোটা ঘটনায় মালদা জেলা শাসকের কাছে প্রধানের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে এলাকার প্রশিক্ষণপ্রাপ্ত সুপারভাইজার রুদ্র সাহা।তাদের বিরুদ্ধে যাতে করে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করে প্রশাসন সে দাবি তুলেছেন তিনি।

Advertisement ( By : Mannu Shaw)

গোটা ঘটনায় পঞ্চায়েতের প্রধানের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন বিজেপির লস্করপুর গ্রামের বুথ সভাপতি পিন্টু গোস্বামী।তিনি বলেন,দলের প্রধান এইভাবে দুর্নীতি করবে ভাবা যায় না।

Advertisement

প্রধান হিসেবে বসার পর থেকে বারংবার এর প্রধানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ উঠেছে। কিন্তু এবারে ভুল করে টাকা তুলে ফেলেছে প্রধান। যা অত্যন্ত নিন্দনীয়। এই সমস্ত দুর্নীতিবাজ প্রধানের জন্য দলের নাম বদনাম হচ্ছে।

Advertisement

তাই এই দুর্নীতিবাজ প্রধানের বিরুদ্ধে যাতে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করে সে দাবি করেছেন বিজেপির বুথ সভাপতি।যদিও সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন গ্রাম পঞ্চায়েত প্রধানের স্বামী সুজয় গোস্বামী।

Adv
Adv : Keshari Light House

তিনি বলেন,দুর্নীতির সাথে যুক্ত নয় আমি। যারা অভিযোগ করছে তারা দুর্নীতি বলেছিলেন।তাতে আপোষ না করাই এই ভাবে মিথ্যে অভিযোগ তোলা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here