বিজেপি বিধায়ক তন্ময় ঘোষ আজ শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর হাত ধরে বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে ফিরলেন

0
161

নরেশ ভকত::২৪ঘন্টা লাইভ ::৩০ই অগাস্ট :: বাঁকুড়া :: বিষ্ণুপুর বিধানসভার বিজেপি বিধায়ক তন্ময় ঘোষ আজ কলকাতায় তৃনমূল নেতা ও শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর হাত ধরে বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে ফিরলেন।এই প্রসঙ্গে আবারও সরগরম হল জেলা সহ মন্দির নগরী বিষ্ণুপুরের রাজনীতি।এই যোগদান প্রসঙ্গে বিজেপি নেতৃত্বের দাবি তন্ময় ঘোষ বিজেপির কোন নেতা  ছিলেন না।সাংগঠনিক কোনো দায়িত্ব পালন করেন নি। বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলের ছেড়ে রাতারাতি বিজেপিতে যোগদান করেছিলেন তন্ময়।আবার তৃণমূলে যোগদান করায় বিজেপির কোন ক্ষতি হবে না বলেই দাবী বিজেপি নেতৃত্বের। বিষ্ণুপুর মানুষের সঙ্গে তিনি বিশ্বাসঘাতকতা করেছেন। বিষ্ণুপুরের মানুষ তাকে বিজেপির টিকিটে জিতিয়ে ছিলেন। মানুষ এই বিশ্বাসঘাতকতার জবাব দেবে সময় এলেই।

বিষ্ণুপুর পৌরসভার প্রাক্তন পৌর প্রধান তৃণমূল প্রথম মন্ত্রিসভার বস্ত ও আবাসন মন্ত্রী  বিজেপি নেতা শ্যামাপ্রসাদ মুখার্জী আর্থিক তছরুপের ঘটনায় এখন জেল হেফাজতে।শ্যামাপ্রসাদ মুখার্জীর সঙ্গে তন্ময় ঘোষ এর সক্ষতার কারণেই এই দলবদল এমনটাই রাজনৈতিকভাবে কানাঘুষ শোনা যাচ্ছে বিষ্ণুপুরে কান পাতলেই। বিষয়ে নিয়ে বিজেপি নেতৃত্ব মুখ খুলতে নারাজ। বিজেপির দাবী আইন আইনের পথে চলবে।

Advertisement 8240054075

অন্যদিকে তৃণমূল কংগ্রেসের এই যোগদানের ঘটনাকে বড় করে দেখছে।তন্ময় দিয়ে এই শুরু এখনো অনেকে লাইনে। ধোঁকাবাজ মোদিকে ছেড়ে মানুষের জন্য কাজ করতে মানুষের উন্নয়নে শামিল হতে এমন ৩৪ জন বিধায়ক মমতা ব্যানার্জির সঙ্গে যোগাযোগ করছেন। আগামি দিনে এম এল এ শূন্য হবে বিজেপি বলেও দাবি করেছেন তৃণমূল নেতৃত্ব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here