বিধানসভার নির্বাচনকে মাথায় রেখে নদীয়া জেলার ব্লক স্তর পর্যন্ত ঢেলে সাজানো হলো সংশ্লিষ্ট কমিটিগুলিকে ।

0
326

নিজস্ব সংবাদদাতা :: ২৪ ঘন্টা লাইভ :: ১,নভেম্বর :: নদীয়া :: সামনের বিধানসভার নির্বাচনকে মাথায় রেখে নদীয়া জেলার জেলা,শহর এবং ব্লক স্তর পর্যন্ত ঢেলে সাজানো হলো সংশ্লিষ্ট কমিটিগুলিকে ।একই সঙ্গে মাথায় রাখা হলো দলের গোষ্ঠিদ্বন্দের ব্যাপারটিও |প্রকাশিত হলো কমিটিগুলির সদস্যদের নাম । দেখে নেব এই কমিটি গুলির কে কোথায় রয়েছেন ।

নদিয়া জেলার কল্যাণী টাউন প্রেসিডেন্ট  পদে পুনরায় আসছেন শ্রী অরূপ মুখোপাধ্যায় । এর সঙ্গে সহ সভাপতি  পদে আসীন হচ্ছেন বলরাম মাজি ও বিপ্লব দে (সজল )।

কল্যাণী তৃণমূল কংগ্রেসের টাউন সভাপতি পুনরায় মনোনীত হলেন অরূপ মুখার্জি (টিংকু) সহ সভাপতি বিপ্লব দে (সজল) এবং বলরাম মাঝি”রাজনৈতিক মহলের চর্চা বিপ্লব দে কে সাংগঠনিক দায়িত্ব দিয়ে তৃণমূল কংগ্রেস কিছুটা রাজনৈতিক মাইলেজ বাড়িয়ে নিল আজ তার অনুগামীদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো।

কল্যাণী ব্লক প্রেসিডেন্ট হিসাবে মনোনীত হয়েছেন পঙ্কজ সিংহ এবং ভাইস প্রেসিডেন্ট হিসাবে মনোনীত হলেনা শ্রী মিহির কান্তি সরকার ।

 

এই রদবদলের ফলে একটা কথা কিন্তু একদম পরিস্কার হয়ে গেছে যে তৃনমূল কংগ্রেস তাদের নিজেদের ভেতরের কন্দলকে মিটিয়ে তাড়া অনেক সন্ঘবদ্ধ্ভাবেই এগোতে চাইছে নদিয়া জেলায় |বিপ্লব বাবু এবং অরুপ্বাবু সামনের সারিতে আসর ফলে নির্বাচনের আগে যে একটা বড় মাইলেজ পাবে তাতে কোনো সন্দেহ নেই |

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here