বিশাল জনসভার ডাক দিয়েছেন রতুয়ার জনপ্রিয় তৃণমূল নেতা শেখ ইয়াসিন।

0
294

কুমার মাধব :: ২৪ ঘন্টা লাইভ :: ৮ই.জানুয়ারি ::মালদা :: আগামী রবিবার রতুয়া পুলিশ থানার পেছনের ফুটবল মাঠে এক বিশাল জনসভার আয়োজন করা হয়েছে। ৪৮-রতুয়া বিধানসভার ১৪ টি অঞ্চলের বিভিন্ন স্তরের তৃণমূল কংগ্রেসের কর্মী, সমর্থক ও নেতৃত্বকে নিয়ে এই মাঠে বিশাল জনসভার ডাক দিয়েছেন রতুয়ার জনপ্রিয় তৃণমূল নেতা ও মালদা জেলা তৃণমূলের সম্পাদক শেখ ইয়াসিন। কদিন ধরেই চলছে প্রস্তুতি। উদ্যোক্তাদের তরফে জানানো হয়েছে লক্ষাধিক মানুষের সমাগম ঘটবে। পুরুষ ও মহিলাদের আলাদাভাবে বসার ব্যবস্থা রয়েছে। এই জনসভা চলাকালীন যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য পর্যাপ্ত পরিমাণে স্বেচ্ছাসেবক নিয়োগ করা হয়েছে।

এই জনসভায় আসা কর্মী-সমর্থকেরা যাতে কোনো অসুবিধায় না পড়েন তার জন্য অ্যাম্বুলেন্স থেকে শুরু করে ফায়ার ব্রিগেড, অস্থায়ী শৌচালয়, পানীয় জলের ব্যবস্থা সবকিছু থাকবে। শেখ ইয়াসিন আরও জানিয়েছেন, মালদা জেলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী মৌসম নূর ছাড়াও অন্যান্য জেলা নেতৃত্ব সেদিনের সভায় উপস্থিত থাকবেন। উদ্যোক্তাদের তরফে আরো বলা হয়েছে, মূল মঞ্চে ৩০০ জনের আসন থাকবে। দলের বিভিন্ন স্তরের নেতৃত্ব ও জনপ্রতিনিধিরা সেখানে বসবেন।

একটি পেশাদার সংস্থাকে দিয়ে পুরো মঞ্চটি সাজিয়ে তোলা হচ্ছে যাতে সেদিনের অনুষ্ঠান পরিচালনায় কোন ব্যাঘাত না ঘটে। এমনকি জনসভার ভিড় সামলাতে এবং নজরদারি চালাতে ড্রোনের ব্যবস্থা থাকবে। শুক্রবার মাঠের এক প্রান্তে দেখা গেল ১৪টি অঞ্চলের সংখ্যালঘু সেলের নেতৃত্বকে নিয়ে বৈঠক করেন সেলের জেলা সভাপতি মোশারফ হোসেন। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান, এই সভা এক ঐতিহাসিক সভা হতে চলেছে। বিজেপির কালা কৃষি আইন বাতিলের দাবিতে ও আগামী বিধানসভায় তৃণমূলের সমর্থনে বিজেপিকে রুখতে এ সভার আয়োজন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here