বীজপুর ক্লাব সমন্বয় কাপ ২০২৩ এ মাঠে নামলেন কমল অধিকারী

0
107
২৪ ঘন্টা লাইভ সংবাদাতা / নুপুর প্রামানিক / কাঁচরাপাড়া / ১লা এপ্রিল ২০২৩ : বীজপুর ক্লাব সমন্বয় কমিটির উদ্যোগে, বীজপুর থানার পরিচালনায় এবং বীজপুর বিধায়ক সুবোধ অধিকারীর সহযোগিতায় কাঁচরাপাড়া ২৪ টি ওয়ার্ড নিয়ে আয়োজিত হলো এক সপ্তাহ ব্যাপী সমন্বয় কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩।
Add Baba Briyani
শুভ ঊধ্বধান হলো গতকাল ৩১ মার্চ। কাঁচরাপাড়া YCC (স্পোল্ডিং ময়দান ) আর শুভ্চেছা দুটি মাঠে চলছে টেনিস বলে ৮ ওভারের এই নক আউট টুর্নামেন্ট।  প্রথম দিন এর মোট ৮ টি ম্যাচ সম্পন্ন হলো এতে দুই মাঠে ৪ টি করে হলো খেলা ।
Add : Maa Tara Medical Hall
স্পোল্ডিং ময়দানে সূচনা করেন বিজ্পুরের IC জয়প্রকাশ পান্ডে এবং কাঁচরাপাড়া পৌর প্রধান কমল অধিকারী। সকল অথিদের সম্বর্ধনা জ্ঞাপন করেন সমন্বয় সমিতির সভাপতি নির্মল তাপাদার। উদ্বোধনী ম্যাচ হলো ১৩ ও ১৪ নাং ওয়ার্ড কে নিয়ে ,  যেখানে সুন্দর প্রদর্শনের জেরে জয়লাভ করে ১৪ নাং ওয়ার্ডের টিম।
Add : Naihati Mother’s Lap
৯ উইকেটে বিজয়ী হয় তারা। জানা গিয়েছে গোটা ওয়ার্ডে জুড়ে পান্নালাল স্পোর্টিং ক্লাব, শক্তি সংঘ, নেতাজি সংঘ, ছাত্র সংঘ এবং নকরিমণ্ডল রোড ছট পূজা কমিটির মধ্যে থেকে দলমত নির্বিশেষে বাছাই করা হয় উপযুক্ত টিম।
Add : Pharma Health Academy
টীম ম্যানেজারের ভূমিকায় ছিলেন জয় তাপাদার এবং সঞ্চালনা তে বিশেষ ভাবে সক্রিয় ছিলেন সঞ্জয় তাপাদার এবং অজয় রায়।  সর্বসম্মতি তে অধিনায়ক এর দায়ভার তুলে দেওয়া হয় অভিষেক প্রাসাদ এবং সহ  অধিনায়ক করা হয় সোনু রায় কে।
Add : Universal School
প্রতিদ্বন্দ্বী টিম ১৩ নাং ওয়ার্ডের বিরুদ্ধে তাদের কড়া পরিশ্রম, ঐক্য  এবং সুন্দর প্রদর্শনে প্রথম ধাপের খেলায় জয়লাভ করতে পেরেছেন আর এতে সম্পূর্ণ ভাবে তাদের সহযোগিতার জন্য বিশেষ ভাবে ধন্যবাদ জানিয়েছেন সঞ্জয় তাপাদার কে। তার একান্তিক প্রচেষ্টা এবং সহযোগিতায় তারা আপ্লুত বলে প্রতিক্রিয়া দিলেন দলের অধিনায়ক।
Add : NICE PARK
সঞ্জয় তাপাদার এর  প্রতিক্রিয়া নিতে গেলে তিনি জানান গোটা বীজপুর জুড়ে সকল নাগরিকদের এক মঞ্চে আনা, খেলা প্রেমীদের উৎসাহিত করা, প্রতিটি ক্লাবের মধ্যে সমন্বয় স্থাপিত করার এই প্রচেষ্টা
ওয়ার্ড ১৪র টিমের সাথে এই ওয়ার্ডে মেয়ে জেনী শর্মা ও নির্মল তাপাদার ( সমন্বয় কমিটির সভাপতি)  
তে তারা ধন্যবাদ জানালেন বীজপুর বিধায়ক সুবোধ অধিকারী, বীজপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক জায়প্রকাশ পান্ডে, কাঁচরাপাড়া পৌরপ্রধান কমল অধিকারী কে ১৪ নাং ওয়ার্ড নাগরিক বৃন্দের পক্ষ থেকে জানালেন  অভিনন্দন ।
Add : Lokenath
স্পোল্ডিং ময়দানে
দ্বিতীয় ম্যাচ হয় ওয়ার্ড ২৪ এবং ৯ নাং ওয়ার্ডের মধ্যে, যেখানে জয়লাভ করে ২৪ নাং ওয়ার্ড। তৃতীয় ম্যাচ হয় ২৩ ও ৩ নাং ওয়ার্ডে।
২৩ নং ওয়ার্ড থেকে মাঠে নামলেন দুই ওপেনার
২৩ নাং ওয়ার্ডের তরফ থেকে পৌরপ্রধান কমল অধিকারী খুব সুন্দর প্রদর্শন করলেও তাদের ৮৪ রানের লক্ষ্য কে চেস করতে গিয়ে শেষ বলে জয়লাভ করে নেয় ওয়ার্ড নাং ৩ এর টিম।
Contact Us
এর পর শেষ খেলা ৪ ও ৭ নাং ওয়ার্ডের মধ্যে যেখানে ৪ নাং ওয়ার্ডের বিশাল ৮৫ রান এর টার্গেট করতে বিফল হয় এবং কানুলাল মজুমদারের নেতৃত্বের ৭ নাং ওয়ার্ড কে পরাজিত করে দেয় রাম গিরির ৪ নাং ওয়ার্ড।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here