ব্যান্ডেলে পুরকর্মী খুনের ঘটনায় মৃতের ভাইপোকে আটক করল পুলিশ

0
57

২৪ ঘন্টা লাইভ/ নিজস্ব সংবাদদাতা/ নিউজ ডেস্ক/ ৪ জুলাই ২০২৪; বুধবার সন্ধেয় বাড়ি ফেরার পথে দুষ্কৃতীর গুলিতে মারা যান লালবাবু গোয়ালা নামে কলকাতা পুরনিগমের এক কর্মী। বাড়ির খুব কাছে অর্থাৎ দশ মিটার দূরত্বে তাঁকে গুলি করে খুন করা হয়। তদন্তে নেমে ওই খুনের ঘটনায় মৃত লালবাবু গোয়ালার ভাইপোকে আটক করেছে পুলিশ।

দেবানন্দপুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত নিউ কাজিডাঙা এলাকায় বাড়ি লালবাবু গোয়ালার। ঘটনার পর থেকে এলাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে। খুন হওয়া জায়গা ঘিরে রাখা হয়েছে।

কী কারণে লালবাবুকে খুন করা হয়েছে তা এখনও স্পষ্ট নয় পুলিশের তদন্তকারী আধিকারিকদের কাছে। খুনের তদন্তে নেমে পুলিশ লালবাবুর পারিবারিক বিবাদ এবং জীবনযাপনের দিকটা বিশেষ করে খতিয়ে দেখছে।

ঘটনার রাতেই তাঁর ভাইপো আদিত্য গোয়ালাকে আটক করে পুলিশ। আদিত্য নৈহাটি ঋষি বঙ্কিম কলেজের ছাত্র। আদিত্যর মায়ের দাবি, ঘটনার সময় তাঁর ছেলে বাড়িতেই ছিল।

লালবাবুর ভাই ধর্মেন্দ্র গোয়ালার সঙ্গে ২০০১ সালে বিয়ে হয়েছিল নীলুর। ২০০৪ সালে তাঁদের ছাড়াছাড়ি হয়। দু’‌জন আলাদা থাকলেও বিবাহবিচ্ছেদ হয়নি। নিউ কাজিডাঙাতে কয়েকটি বাড়ির তফাতে বসবাস করেন তারা।

লালবাবুর ভাই ধর্মেন্দ্রও কলকাতা কর্পোরেশনে কাজ করেন। কী কারণে খুন সে বিষয়ে কিছু বলতে চাইছে না লালবাবুর পরিবার।

তবে তাঁর ভাইয়ের শাশুড়ি সুশীলা দেবীর দাবি, লালবাবু খুব একটা সজ্জন ব্যক্তি ছিলেন না। তাঁর একাধিক বিবাহ। মদ খেয়ে গালিগালাজ করা তাঁর অভ্যেস ছিল।

এলাকার প্রত্যেকেই লালবাবুকে দেখে ভয়ে পেত। কেউ তাঁর সঙ্গে খুব একটা কথাবার্তা বলত না। লালবাবুর বাড়িতেও অশান্তি ছিল। জানা গেছে, অতীতে এলাকার কিছু সমাজবিরোধীর সঙ্গেও যোগাযোগ ছিল লালবাবুর। সব বিষয়গুলি খতিয়ে দেখছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here