ব্যারাকপুরে গুণ্ডারাজ দমন হবে তো ?

0
830

২৪ ঘণ্টা লাইভ সংবাদদাতা/ রাজীব গুপ্তা/ ব্যারাকপুর/ ৪ জুন ২০২৪: তিনি জিতলে গুন্ডারাজ দমন হবে বলে প্রতিশ্রুতি দিয়েছিলেন বা দাবি করেছিলেন পার্থ ভৌমিক।

তার এই বার্তা কে অনেকে টা সাড়া দিয়েছে এখানকার জনগণ বলে লক্ষ্য করা গেলো । জয়লাভ করে ফেলেছেন, এবার পালা জনগণের কাছে দেওয়া তার প্রতিশ্রুতির রক্ষা করা ।

হার স্বীকার করেছেন বিজেপি প্রার্থী অর্জুন সিং, কিন্তু এর পরের পরিস্থিতি সম্পর্কে চিন্তা প্রকাশ করেছেন বিরোধী দলের একাধিক নেতারা ।

সবার প্রশ্ন যে সত্যি ব্যারাকপুর থেকে দমন হবে তো গুন্ডা রাজ, না কি আবারো দেখা যাবে হানাহানি এই অশান্তির বাতাবরণ ? সুরক্ষিত থাকবে তো বিজেপি নেতাকর্মী বা সমর্থক দের জীবন যাপন ?

বিশেষ করে ভয়ে দিন কাটাচ্ছেন বিজেপির বুথ এবং কাউন্টিং এজেন্ট রা । তবে পার্থ শিবিরের দাবি, যে হেতু নির্বাচন শেষ। পার্থ ভৌমিক এখন শুধু তৃনমূলের নয়, গোটা ব্যারাকপুরের সাংসদ ।

তাই এই কেন্দ্রে বসবাসকারী সকল সাধারন নাগরিক, রাজনৈতীক তথা সাংস্কৃতিক কর্মী ও ব্যবসায়ীদের নিশ্চিন্তে থাকার অস্বাসান দেওয়া হচ্ছে । তবে রাত এখন বাকি, তাই দেখার বিষয় যে নিশ্চিন্তে ঘুমোতে পারেন কি না দুশ্চিন্তায় দিন কাটানো বিরোধী দলের সক্রিয় কর্মীরা ।

ইতি মধ্যে কাঁচরাপাড়া থেকে আসা এক বিক্ষিপ্ত ঘটনায় স্বয়ং শিবশঙ্কর মণ্ডল নামক তৃনমূলের এক সমর্থক আক্রান্ত হয় স্থানীয় Bizpur থানায় অভিযোগ করেছেন খোদ তৃনমূল কর্মীদের বিরুদ্ধেই ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here