ভোর রাতে কি ঘোষনা হলো পৌরসভা চেয়ারম্যান ?

0
179

২৪ ঘণ্টা লাইভ সংবাদাতা/ ব্যারাকপুর / ১৪ মার্চ : আজ ঘোষণা করার কথা ছিল রাজ্যজুড়ে পৌরসভা গুলোর প্রধান দের নামের তালিকা । সেখানে ব্যারাকপুরে শিল্পাঞ্চলে সারাদিন কাটিয়ে ভোর রাতে কি ঘোষণা করা হল চেয়ারম্যানদের নাম ?

কারণ এখানে এখনো দলের তরফ থেকে আধিকারিক ভাবে ঘোষনা না হলেও কিছু মিডিয়ার মাধ্যমে ঘোষনা হলো পৌর প্রধান দের তালিকা ।

যেখানে কাঁচরাপাড়া তে পৌর প্রধান হিসেবে কমল অধিকারী এবং উপ প্রধান শুভ্রাংশু রায় কে করা হয়,

Advertisement

হালিশহর, নৈহাটি ও গারুলিয়া তে পুনরায় পৌর প্রধান রাজু সাহানি, অশোক চ্যাটার্জী এবং রমেন দাস কে করা হয় কিন্তু গারুলিয়া তে উপ প্রধান পদে অশোক সিং কে বসানো হয় ।

অথচ এই নাম গুলি থাকতে পারে বলে আমরাও বলেছিলাম । কারণ এটাই ছিল দলীয় কর্মীদের মনের কথা ।

Advertisement

তবে যে পৌরসভা নিয়ে সব থেকে বেশি চাঞ্চল্যকর পরিস্থিতি ছিল তা হলো ভাটপাড়া । কারণ এখানে সেই মিডিয়ার দেওয়া তালিকা অনুযায়ী পৌর প্রধান করা হলো রেবা রাহা কে ।

এখানে প্রশাসক হিসেবে যা কাজ দেখিয়েছিলেন গোপাল রাউত, অনেকের চোখের কাটা হয় পড়েছিলেন । তাই কি কর্মী ও জনগণের আবেগ কে জলাঞ্জলি দিয়ে তার অপসারণ বেছে নেওয়া হলো ?

Adv : LOKENATH BANQUET

তার জায়গায় চেয়ারম্যান হিসাবে বসানো হলো ১৬ নম্বর ওয়ার্ড থেকে বিনা প্রতি্বন্দ্বিতায় জিতে আসা ও জগদল বিধানসভার বিধায়ক সোমনাথ শ্যাম এর জননী (মাতা) রেবা রাহা কে এবং ২৬ নম্বর ওয়ার্ডে বিজয়ী প্রার্থী অরুণ ব্রাহ্ম কে ?

Adv
Adv : Keshari Light House

যদি বাস্তবে এই তালিকা আসে, তা হলে অন্যান্য জায়গায় সব ঠিক ঠাক থাকলেও নিরাশায় ডুবে যাবে ভাটপাড়া মনে করছেন বিশ্লেষক রা ।

Advertisement 8240054075

কারণ দুর্নীতিগ্রস্ত ভাটপাড়ায় যেভাবে দূর্নিবাজ দের কন্ট্রোল করে রেখেছিলেন গোপাল রাউত । তারা সব এক হয় গোপাল রাউত কে অপসারিত করতে মরিয়া হয় পড়ে ছিল । কার্যত তাদের চ্যালেঞ্জ স্বীকার করে দলের ভাবমূর্তি উজ্জ্বল রাখতে সব অশুভ শক্তি থেকে লড়তে তৈরি ছিলেন তিনি । তার এই নিষ্ঠার জেরে মানুষ এর মধ্যে উচ্ছাস থাকলেও নারাজ ছিলেন দলের এক শ্রেণীর নেতৃত্ব । কারণ তাদের অবৈধ কামাই বন্ধ হয়ে পড়েছিল । তাই আজ শেষ শক্তি লাগিয়ে, দলের কাছে গোপাল রাউত এর বিষয় ভুল তথ্য পেশ করে তাকে চেয়ারম্যান এর পদে বসতে দেওয়া হোলো না বলেই মনে করছে সাধারণ মানুষ

Adv : Starling International School

তবে দেখার বিষয় জে কি হতে চলেছে বাস্তব তালিকা ? স্বচ্ছ ভাবে চলতে পারেবে পৌরসভা কি না ? কারণ মানুষ চায় দ্রুত পৌর পরিষেবা আর সঠিক নেতৃত্বে ।

তবে যদি দল সব কিছু জেনে নীরব  থাকে, টাও পাঁচ মাসের মধ্যে সর্বোচ্চ দ্রুত গতি তে কাজ করার জন্য গোপাল রাউত এর নাম এই পৌর সভার স্বর্নিম কাল বলেই মনে রাখবে আম জনতা ।

এখন একটা প্রশ্ন জে চেয়ারম্যান ঘোষনা হলো কিন্তু তার তালিকা আধিকারিক ভাবে দেওয়া হচ্ছে না কেনো ? এই ভাবে মানুষ কে বিভ্রান্ত করা হচ্ছে না তো ?

এখনো সকলেই রয়ছে আধিকারিক ভাবে পুরপ্রধানের নামের তালিকা আসার ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here