মদ্যপ অবস্থায় থাকায় স্বামীকে গলায় ফাঁস লাগিয়ে শ্বাসরোধ করে খুন করল স্ত্রী

0
143

কল্যাণ মন্ডল ::২৪ঘন্টা লাইভ ::১১ই সেপ্টেম্বর ::পশ্চিম মেদিনীপুর :: মদ্যপান নিয়ে বচসার জের,স্বামীকে গলায় ফাঁস লাগিয়ে শ্বাসরোধ করে খুন করল স্ত্রী,চাঞ্চল্য পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড়ে | রোজকার মদ্যপান করে বাড়ি ফিরছিলেন স্বামী। তাই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে শুরু হয় অশান্তি। রাগের বশে গামছা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে শ্বাসরোধ করে স্বামীকে খুন করল স্ত্রী।গতকাল রাতে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার নারায়ণগড় থানার ৬নং অঞ্চলের বিরকাঁড় গ্রাম এলাকায়। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃত ব্যক্তির নাম বিশ্বজিৎ কোটাল (৩৫)।

ঘটনায় অভিযুক্ত স্ত্রী প্রতিমা কোটালকে গ্রেপ্তার করেছে নারায়ণগড় থানার পুলিশ।পরিবার সূত্রে জানা গেছে, প্রতিদিনের মত গতকাল রাতে বিশ্বজিৎ মদ্যপান করে বাড়ি আসে। তারপরই স্ত্রীর সঙ্গে শুরু হয় বচসা বাঁধে। বচসা থেকে স্বামী-স্ত্রীর মধ্যে হাতাহাতি হয় জানা যায়। তারপরই আজ সকালে বিশ্বজিৎকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে তার মা। মৃত ব্যক্তির মা জানান,গতকাল রাতে ছেলে বৌমার সঙ্গে ঝগড়া হয়েছিল তারপরই আজ সকালে ছেলেকে গলায় গামছা জড়ানো মৃত অবস্থায় দেখতে পায়। মায়ের অভিযোগ ছেলেকে গলায় গামছা ফাঁস লাগিয়ে শ্বাসরোধ করে খুন করেছে বৌমা।

Advertisement

এদিকে এই ঘটনার খবর পেয়ে নারায়নগড় থানার পুলিশ আধিকারিকরা ঘটনাস্থলে গিয়ে ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে। পাশাপাশি ঘটনায় ব্যবহৃত লাঠি সহ একটি গামছা উদ্ধার করেছে পুলিশ। এরপরই পুলিশ অভিযুক্ত বধুর বিরুদ্ধে খুনের ধারায় মামলা রুজু করেছে। তবে এই ঘটনার পিছনে বিবাহ বহির্ভূত কোন সম্পর্ক রয়েছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ। মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য খড়্গপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে পুলিশ সূত্রে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here