মনীষ শুক্লা খুনে পাঞ্জাব থেকে গ্রেপ্তার দুই শার্প শ্যুটার – সি আই ডির অভূতপূর্ব সাফল্ল্য !

0
356

রাজীব গুপ্তা  :: ২৪ ঘন্টা লাইভ :: ৩০শে অক্টবর :: ব্যারাকপুর :: রাজ্য গোয়েন্দা বিভাগ (সিআইডি)-এর জালে এ বার দুই ভাড়াটে খুনি। বিহারের বাসিন্দা ওই দু’জনকে পঞ্জাব থেকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে। এই ঘটনায় আরও চার জনের খোঁজে তল্লাশি চলছে। অভিযুক্তদের ট্রানজিট রিমান্ডে এনে আজ শুক্রবার ব্যারাকপুর আদালতে তোলা হয়েছে ।

গত ৪ অক্টোবর রাতে মণীশ শুক্ল খুন হন টিটাগড় থানার কাছেই। তাঁকে গুলি করে খুন করা হয়। সিসিটিভি ফুটেজ থেকে পুলিশ জানতে পারে, ঘটনাস্থলে একটি চায়ের দোকানের সামনে সঙ্গীদের নিয়ে দাঁড়িয়ে ছিলেন মণীশ। পাশেই বিটি রোডের উপর তাঁর গাড়িটি দাঁড় করানো ছিল। গাড়ির দিকে পেছন ফিরে ছিলেন মণীশ। ঠিক সেই সময়ে তাঁর গাড়ি পেরিয়ে মণীশের মুখোমুখি চলে আসে একটা মোটরবাইক। বাইকে দু’জন ছিল। মণীশ এবং তাঁর সঙ্গীদের লক্ষ্য করে বাইকের পিছনে বসা যুবক গুলি চালায়।

এই খুনের ঘটনায় আগেই খুররম, গুলাব শেখকে গ্রেফতার করা হয়েছিল। তাদের জেরা করে সুবোধ রায় নামে অপর অভিযুক্তকেও পাকড়াও করা হয়।

পঞ্জাব থেকে রোশন যাদব, সুদীপকুমার রাইকে গ্রেফতার করা হয়। পাঞ্জাব থেকে আরও একজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে।

এতদিন এদেরই সন্ধান চালাচ্ছিলেন তদন্তকারীরা। দুজনকে গ্রেপ্তার করা হলেও, আরও কয়েকজন এখনও অধরা। এদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের মধ্যে দিয়ে বাকিদের খোঁজে তৎপর সিআইডি আধিকারিকরা। ট্রানজিট রিমান্ডে এনে শুক্রবার তাদের বারাকপুর আদালতে পেশ করা হয়েছে।এরা প্রত্যেকেই ভাড়াটে খুনি বলেই জানা গিয়েছে। তবে, এ বিষয়ে সিআইডি-র তরফে কিছু জানানো হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here