মালদার হবিবপুরের বিভিন্ন এলাকায় মিছিলের মাধ্যমে বঙ্গধ্বনি যাত্রার সূচনা করা হল

0
230

কুমার মাধব :: ২৪ ঘন্টা লাইভ ::১২ই,ডিসেম্বর :: মালদা :: আসন্ন বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে হবিবপুর রাইস মিল হাট থেকে শুরু করে হবিবপুরের বিভিন্ন এলাকায় মিছিলের মাধ্যমে বঙ্গধ্বনি যাত্রার সূচনা করা হয়,এদিন দলীয় ঝান্ডা উড়িয়ে বঙ্গধ্বনি যাত্রার আনুষ্ঠানিক সূচনা করেন হবিবপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর দুলাল সরকার।

এছাড়াও বঙ্গধ্বনি যাত্রায় উপস্থিত ছিলেন, হবিবপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি উজ্জ্বল মিশ্র , সহ সভাপতি স্বপন সরকার , মালদা আদিবাসী তৃণমূল কংগ্রেসের সভাপতি চুনিয়া মুর্মু , মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী শ্যামলী ভৌমিক, হবিবপুর ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সৌগত সরকার , মালদা জেলা তৃণমূল যুব কংগ্রেসের সহ-সভাপতি দীপঙ্কর মন্ডল সহ অন্যান্য নেতৃত্বরা।

শুক্রবার দুপুর ১টা নাগাদ হবিবপুর রাইস মিল থেকে বঙ্গধ্বনি যাত্রার সূচনা করা হয়। এবং সাংবাদিকদের নিয়ে প্রেস মিটের মাধ্যমে তৃণমূল সরকারের ১০ বছরের বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্পের রিপোর্ট কার্ডেরও উদ্বোধন করা হয়। মালদা বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর দুলাল সরকার জানান, শুক্রবার একটি মিছিল এর মাধ্যমে বঙ্গধ্বনি যাত্রার আনুষ্ঠানিক সূচনা করা হয়।

মানুষের দুয়ারে দুয়ারে গিয়ে প্রচার চালানো হবে। আগামী শনিবার থেকে হবিবপুর ব্লকের বিভিন্ন এলাকায় গিয়ে প্রচার চালাবে তৃণমূল কংগ্রেসের নেতা-কর্মীরা। পাশাপাশি হবিবপুর ব্লক অফিসের সামনে তৃণমূল কংগ্রেসের সমস্ত স্তরের কর্মীদের নিয়ে এবং কৃষকদের নিয়ে কেন্দ্রীয় সরকারের কৃষি বিলের বিরুদ্ধে অবস্থান বিক্ষোভ করেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here