মালদায় মহিলাদের কটূক্তির প্রতিবাদ করায় এক ব্যক্তিকে লক্ষ্য করে গুলি চালাল দুষ্কৃতীরা।

0
317

পূজা দাস ঠাকুর :: ২৪ ঘন্টা লাইভ :: ২০শে,জুলাই :: মালদা :: মহিলাদের কটূক্তি করার প্রতিবাদ করায় এক ব্যক্তিকে লক্ষ্য করে গুলি চালাল দুষ্কৃতীরা। দুষ্কৃতীদের ছোঁড়া গুলিতে গুলিবিদ্ধ হন ওই প্রতিবাদী। তার বা হাঁটুতে গুলি লাগে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গাজোল থানা এলাকায়। খবর পেয়ে ছুটে আসে বামনগোলা ও গাজোল থানার পুলিশ। দুষ্কৃতীরা ঘটনার পর বামনগোলা থানার দিকে পালায় বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।

চাঞ্চল্যকর ঘটনাটি গাজোল ব্লকের রানীগঞ্জ-‌২ গ্রাম পঞ্চায়েতের শালুকা ডোবা এলাকার। পুলিশ জানিয়েছে, গুলিবিদ্ধ যুবকের নাম রঞ্জিত বৈদ্য(‌৪৬)‌। ওই এলাকাতেই বাড়ি তাঁর। জানা গেছে, সোমবার দুপুরের দিকে সংশ্লিষ্ট এলাকার গাজোল-‌পাকুয়া রাজ্য সড়কের ব্রিজের কাছে বসে কয়েকজন মহিলা মিলে পাট ছাড়ানোর কাজ করছিলেন। কয়েকজন চাষিও পাট ছাড়ানোর কাজ করছিলেন। ওই সময় বাইকে করে ৩ অপরিচিত যুবক সেখানে এসে দাঁড়ায়।

মহিলাদের পাট ছাড়াতে দেখে ওই সমাজবিরোধীরা ওই মহিলাদের কটূক্তি করতে থাকে। মহিলাদের উত্ত্যক্ত করছে দেখে প্রতিবাদ করে রঞ্জিত। তারপর বচসা শুরু হয় দু পক্ষের মধ্যে। এই অবস্থায় ৩ দুষ্কৃতী পটেক থেকে রিভলভার বার করে সঙ্গে সঙ্গে। তাদের মধ্যে একজন রঞ্জিতকে উদ্দেশ্য করে গুলি চালায়। গুলি লাগে তাঁর বাঁ হাঁটুতে। জখম অবস্থায় তাঁকে উদ্ধার করে মালদা মেডিক্যালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করে স্থানীয়রা। পুলিশ দুষ্কৃতীদের খোঁজ চালাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here