মালদা ইংরেজবাজারে বাবার সম্পত্তি নিয়ে ৪ ভাইয়ের সংঘর্ষে আহত সেজভাই ও তার স্ত্রী।

0
313

পূজা দাস ঠাকুর :: ২৪ ঘন্টা লাইভ :: ২৮শে জুলাই :: মালদা :: মালদা ইংরেজবাজার থানার যদুপুর ২নম্বর গ্রাম পঞ্চায়েতের কুমারপুর গ্রামে বাবার সম্পত্তি ভাগাভাগি নিয়ে ৪ ভাইয়ের সংঘর্ষে হাসুয়া লাঠির আঘাতে গুরুতর জখম অবস্থায় মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন সেজো ভাই ও তার স্ত্রী। অভিযুক্তদের বিরুদ্ধে ইংরেজবাজার থানায় দ্বারস্থ আহতরা। জানা গেছে প্রায় ৫ মাস আগে খোসুমুদ্দিন শেখের মৃত্যু হয়। বিঘা ছয়েক জমি ছিল তার নামে।

তার চার ছেলে আবু সামাদ, রাজু শেখ ,বাবলু শেখ, মোস্তাক শেখ। সেজো ভাই বাবলু শেখের অভিযোগ অন্য তিন ভাই তারা নিজেরাই সম্পূর্ণ জমি হাতিয়ে নেওয়ার জন্য তাকে ঘরে আটকে রেখে প্রাণে মেরে ফেলার জন্য হাসুয়া লাঠি দিয়ে বেধড়ক মারতে শুরু করে তার স্ত্রী বাঁচাতে আসলে তাকেও বেধড়ক মারধর শুরু করে।

তাদের আরও অভিযোগ সেই গুরুতর জখম অবস্থায় তাদেরকে ঘরে তালা বন্দি অবস্থায় রাখা হয়। কোনোক্রমে তারা সেখান থেকে দরজা ভেঙে পালিয়ে যায়। তারা বর্তমানে মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি হয়েছেন। মঙ্গলবার অভিযুক্তদের বিরুদ্ধে ইংরেজবাজার থানার দ্বারস্থ হন তারা।ঘটনার তদন্ত নেমেছে মালদা ইংরেজবাজার থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here