মাস্ক বিহীন ব্যক্তিদের শায়েস্তা করতে কোতুলপুর থানার পুলিশের পক্ষ থেকেপুলিশি অভিযানে আটক 15

0
119

নরেশ ভকত::২৪ঘন্টা লাইভ ::২৮ই জুলাই :: বাঁকুড়া :: বাঁকুড়া জেলা পুলিশের উদ্যোগে করণা মোকাবিলায় বিশেষ উদ্যোগ নিল কোতুলপুর থানার পুলিশ। আজ কোতুলপুর এ অভিযান চালিয়ে 15 জনের বেশি ব্যক্তিকে আটক করল কোতুলপুর থানার পুলিশ। তার পাশাপাশি যে সকল ব্যক্তিরা মাস্ক  বিহীনভাবে ঘোরাফেরা করছেন তাদের কে শায়েস্তা করতেই এই উদ্যোগ।

বিষ্ণুপুর এসডিপিও কুতুবউদ্দিন খানের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী পুরো কোতুলপুর বাজার টহলদারি চালায় এমনকি যে সকল দোকানদার মাস্ক বিহীন ভাবেই জিনিস কেনাবেচা করছেন তাদের কেউ ধরে কেস দেওয়া হয় তার পাশাপাশি তাদের মুখে কোতুলপুর থানার পুলিশের পক্ষ থেকে মাস্ক পরিয়ে দেওয়া হয় এবং আগামী দিনে যদি মাস্ক ছাড়া বিনা কারণে ঘোরাঘুরি দেখতে পায় তাহলে কড়া ব্যবস্থা নেবার হুঁশিয়ারি দেন কোতুলপুর থানার পুলিশ। আজকের এই অভিযানে 15 জন ব্যক্তিকে আটক করা এবং কেস দেওয়া হয়।

যে সকল ব্যক্তিরা গাড়িতে ইন্ডিয়ান আর্মি এক্স আর্মি ইত্যাদি লিখেছেন তাদের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করবে কোতুলপুর থানার পুলিশ সে কথাই জানালেন এসডিপিও বিষ্ণুপুর । আজকের এই মাস্ক বিহীন অসচেতন ব্যক্তিদের শায়েস্তা করতে যে সকল ব্যক্তিরা রাস্তায় নেমেছিলেন তারা হলেন বিষ্ণুপুর এসডিপিও কুতুব উদ্দিন খান  কোতুলপুরের সি আই এবং কোতুলপুরের ওসি সহ বিশাল পুলিশবাহিনী। সচেতনতামূলক অভিযান ধারাবাহিকভাবেই চালাবেন বলেই জানালেন বিষ্ণুপুর এসডিপিও তিনি আরো বলেন এতে সাধারণ মানুষ কিছুটা হলেও চেতন ফিরবে। কোতুলপুর বাসিও খুশি এই পুলিশি অভিযানে কারণ বেশ কিছু সংখ্যক বেয়াদপ মানুষ এত বলার পরেও তারা এখনও মাস্ক বিহীনভাবে ঘোরাফেরা করছে তারা অনেকটাই সচেতন হবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here