মুসৌরিতে শ্যুটিংয়ের মাঝে গুরুতর অসুস্থ পড়লেন অভিনেতা মিঠুন চক্রবর্তী

0
291

সুমন আচার্য :: ২৪ ঘন্টা লাইভ :: ২৩শে ডিসেম্বর :: মুসৌরি :: হিন্দি চলচিত্র ‘দ্য কাশ্মীর ফাইলস’ এর শ্যুটিংয়ের কাজে অভিনেতা মিঠুন চক্রবর্তী মুসৌরিতে রয়েছেন। বিবেক অগ্নিহোত্রী পরিচালিত এই সিনেমার শ্যুটিংয়ের মাঝেই হঠাৎ তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন।পরিচালক বিবেক জানিয়েছেন, অভিনেতা মিঠুন চক্রবর্তী খাদ্যে বিষক্রিয়ার কারণে আচমকাই পেটের সংক্রমণে অসুস্থ হয়ে পড়েন। সিনেমার অ্যাকশন সিক্যুয়েন্সে তিনি শ্যুটিং করছিলেন, তাঁকে ঘিরেই সব শট ছিল।

‘প্রবীণ অভিনেতার অসুস্থতা বেশ গুরুতর। সিনেমায় অনেকটা অংশ জুড়ে মুসৌরি রয়েছে। এখানে বড় দৃশ্যের শ্যুটে মিঠুন চক্রবর্তী দিনের পর দিন কাজ করছেন। কিন্তু অসুস্থতার কথা কাউকে টের পেতে দেননি। এর মাঝেই পেটের যন্ত্রণায় তিনি অসুস্থ হয়ে পড়েন। যন্ত্রণায় তিনি সোজা হয়ে দাঁডা়তে পারছিলেন না।

‘গুরুতর অসুস্থ হলে মিঠুনদার পেটের সংক্রমণের কথা জানা যায়। অসুস্থ হলেও একের পর এক নিখুঁত শট দিয়ে গিয়েছেন। সেই সঙ্গে বারবার টিমের কোনও অসুবিধে হচ্ছে কিনা, শট ঠিক রয়েছে কিনা, সেই নিয়ে খুঁতখুঁত করেছেন। মিঠুন দা কেন এতবড় সুপারস্টার এবং চলচ্চিত্র জগতের সম্পদ তাঁর কাজেই তা বুঝিয়ে দিলেন।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here