মেছো ঘেরীর আলা ঘর থেকে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার, তদন্তে হাসনাবাদ থানার পুলিশ।

0
199
Adv : LOKENATH BANQUET

নিজেস্ব প্রতিনিধি ::২৪ঘন্টা লাইভ ::২৯ই অগাস্ট ::ব্যারাকপুর :: বাড়ি থেকে ৩০০ মিটার এর মধ্যে গ্রামের ই একটি আলা ঘর থেকে বছর ১৮ যুবক ইলিয়াস মন্ডল এর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। গতকাল শুক্রবার বিকেল বেলা থেকে ইলিয়াস কয়েকজন বন্ধুকে নিয়ে বেড়াতে বের হলে তার আর খোঁজ পাওয়া যায় না।

Advr : Gopal Raut

যুবকের দাদা আজিজুল মন্ডল বলেন আমরা আত্মীয়র বাড়ি বিভিন্ন জায়গায় খোঁজ-খবর নিয়েও তার খোঁজ মেলেনি। শনিবার সকাল বেলা এক গৃহবধূ ছাগল চরাতে গেলে দেখতে পায়, মাছের ভেড়ির একটি আলা ঘরের মধ্যে প্লাস্টিকের দড়ি দিয়ে ঝুলন্ত দেহ দেখতে পাওয়ার পর, ওই বধু তার পরিবারকে খবর দেয়, ঘটনাস্থলে পরিবারের লোকজন এসে শনাক্ত করে দেখে তাদের নিখোঁজ যুবকের দেহ। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে হাসনাবাদ থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে, ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে ।

Advertisement

ঘটনাটি ঘটেছে উওর ২৪ পরগনা জেলার বসিরহাট মহকুমা হাসনাবাদ থানার মুরারিশা গ্রাম পঞ্চায়েতের মুরারিশা গ্রামের ঘটনা।মৃত যুবকের দাদার অভিযোগ ভাইয়ের কাছে একটি দামি সেলফোন ছিল, গলায় সোনার চেন ছিল। সেগুলো আর খোঁজ পাওয়া যাচ্ছে না। এই নিয়ে মৃত যুবকের কয়েকজন কাছের বন্ধুকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। আত্মহত্যা না খুন ,পুরোটাই জানা যাবে ময়নাতদন্তের পরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here