মেয়ের মায়ের আবেদনে 19 বছরে এক যুবতীর মেদিনীপুরের বিধায়িকার উদ্যোগে এবং তরুণ সংঘ ক্লাবের সহযোগিতায় চার হাত এক হল বিবাহ মঞ্চে।।

0
142

কল্যাণ মন্ডল ::২৪ঘন্টা লাইভ ::২৯ই জুন ::পশ্চিম মেদিনীপুর :: মেয়ের মায়ের আবেদনে 19 বছরে এক যুবতীর বিয়ে দিতে এগিয়ে এলো ক্লাব কর্তৃপক্ষ নিতে উদ্যোগী হলেন বিধায়িকা জুন মালিয়া। ঘটনাচক্রে জানা যায় মেদিনীপুরে বাড়ি মধুমিতা দাসের(19) এবছর মাধ্যমিক দিয়েছে সরস্বতী বিদ্যামন্দির থেকে।

গত 10 বছর আগে হারিয়েছে বাবা টোটন দাস কে।মা পুরো সংসার চালাতে গিয়ে দিশেহারা।মা সোনালী দাস সামান্য একটি নিরাপত্তা কর্মীর কাজ করে একটি বেসরকারি নার্সিংহোমে। বিবাহ যোগ্য  মেয়ের বিবাহের চিন্তায় ভেঙে পড়েছিলেন সোনালী দাস। অবশেষে মেদিনীপুরের বিধায়িকার উদ্যোগে এবং তরুণ সংঘ ক্লাবের সহযোগিতায় চার হাত এক হল বিবাহ মঞ্চে।

বিয়ে হল মধুমিতার। ছিল পাত পেড়ে খাওয়ানোর ব্যবস্থা। যদিও ক্লাবের তরফ থেকে পাত্রের হাতে তুলে দেওয়া হয় খাট আলমারি সহ বর পক্ষের আংটি। মধুমিতার বিয়ে হল খড়গপুরের মাতকাতপুরের বেসরকারি কোম্পানিতে কর্মরত সুভাষ ভুঁইয়ার সাথে। বিবাহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌরসভার প্রাক্তন কাউন্সিলর নির্মাল্য চক্রবর্তী, ক্লাব এর পক্ষ থেকে নন্দলাল ভকত, শান্তনু চক্রবর্তী, বিশিষ্ট সাংবাদিক সুজয় খাঁড়া, সহ অন্যান্য বিশিষ্ট ব্যাক্তিগন ‌।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here