রাত দুটো পর্যন্ত মানুষের পাশে তৃণমূল কর্মিদের সাথে স্থানীয় কাউন্সিলর ও উপ প্রধান

0
85

২৪ ঘণ্টা লাইভ সংবাদাতা/ রাজিব গুপ্তা / হালিশহর / ৭ ই জুন ২০২৩: এক সময় ছিল যখন বিজপুর জুড়ে কাউন্সিলর, পুরপ্রধান বা বিধায়ক হওয়ার মানে বেশির ভাগ ক্ষেত্রে ছিলো শুধু কামাইয়ের পথ, নিজেদের পকেট ভরার জন্য সুযোগ ।

Giri Medical

মানুষ বাড়িতে ঘুমোতে পারলো কি না, সেই চিন্তা ছেড়ে  নেতারা বাড়িতে চিল্লড AC অন করে ঘুমিয়ে থাকতেন । কিন্তু সুবোধ অধিকারী আশীর্বাদ পাওয়ার পর যেনো বদলে গিয়েছে এখানকার পরিস্থিতি ।

Briyani Wale Opening

সাধারণ মানুষের যে কোনো রকম সমস্যায় উচিৎ পদক্ষেপ নিচ্ছেন তারা, এতে উপকৃত হচ্ছেন নাগরিক বৃন্দ । গতকাল রাতে এমন এক ঘটনা আবারও উঠে আসলো যেখানে মানুষের সমস্যার খবর পাওয়া মাত্র দ্রুত ব্যবস্থা নেওয়া হলো ।

Bake India

ঘটনাটি ঘটেছে হালিশহর ৬ নম্বর ওয়ার্ডে । যেখানে রাত প্রায় ১২ টা নাগাদ জানা যায় দীর্ঘক্ষণ বিদ্যুৎ পরিষেবা ব্যাহত থাকার দরুন এই ভীষণ গরমে চরম বিপাকে রয়েছেন মানুষ ।

Kolkata Biryani

বিদ্যুৎ বিহীন অবস্থায় ঘরে থাকতে না পেরে রাস্তায় বেরিয়ে ঘোরা ঘুরি করছিলেন মানুষ । খবর পাওয়ার মাত্রই ওয়ার্ডের কাউন্সিলর এবং তৃণমূল কর্মীরা জড়ো হন ।

Advertisement

এই বিষয় জানতে পেরে সাথে সাথে উপস্থিত পৌঁছলেন উপ প্রধান হীমানিশ ভট্টাচার্য্য। তারা সকলে হালিশহর বিদ্যুৎ দফতরের সাথে যোগাযোগ করে ডেকে আনা হয় বিদ্যুৎ দফতরের কর্মীদের । প্রায় দু ঘণ্টা ধরে চলে স্বাভাবিক ভাবে বিদ্যুৎ ফেরানোর কাজ ।

Add : Universal School

রাত দুটো নাগাদ নাগাদ স্বাভাবিক হয় বিদ্যুৎ পরিষেবা । ততক্ষন সাধারণ মানুষের সাথেই থাকলেন সকল নেতৃত্ব ও তৃণমূল কর্মীরা । এর পর তারা নিজের বাড়ি ফেরেন।

Add : Ambedkar Public School

এখানকার সাধারণ মানুষ বললেন ‘এই ভাবে কখনো আমরা নেতাদের বা কাউন্সিলর ও পৌর আধিকারিক দের পাশে পাবো, তা ভাবতে পারছিনা ।’ এই অভিজ্ঞ একদম আলাদা ।

Add : Keshri Light House

অন্যদিকে উপ প্রধান জানালেন জে ‘মানুষ কে পরিষেবা দিতে যে ভাবে দিবারাত্রি সক্রিয় থাকে হালিশহর পৌরসভা, একই ভাবে ভীষণ তৎপর থাকেন এই ওয়ার্ডে কাউন্সিলর দীপঙ্কর চক্রবর্তী

Add : YCC

তাই তার ওয়ার্ডে মানুষের সমস্যার খবর পেয়ে ছুটে আসলাম । তৃণমূল, বিজেপি, সিপিআইএম এর মতন অনেক রাজনৈতিক দলের সমর্থক রা এই ওয়ার্ডে বাস করেন । তবে এই সমস্যার সম্মুখীন সকলে ।  আর আমরা মমতা ব্যানার্জীর সৈনিক, কোনো রং ও দলমত নির্বিশেষে আমরা মানুষের সুবিধা অসুবিধায় তাদের পাশে দাঁড়াতে বদ্ধপরিকর।’

Add : Lokenath

এর পাশাপাশি বিদ্যুৎ বিভাগ ও তার কর্মীদের কে ও ধন্যবাদ জানালেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here