রাত দেড়টা পর্যন্ত খোলা রেখে বিপাকে বিরাটের পানশালা! এফআইআর, শুরু তদন্ত

0
113

২৪ ঘন্টা লাইভ/ নিজস্ব সংবাদদাতা/ নিউজ ডেস্ক/ ৯ জুলাই ২০২৪; নিয়ম ভেঙে বিপাকে বিরাট কোহলির পানশালা। যেখানে রাত ১টার মধ্যে বেঙ্গালুরুর সব পানশালা বন্ধ করে দেওয়ার কথা, সেখানে রাত দেড়টা পর্যন্ত কোহলির পানশালা খুলে রাখার অভিযোগ উঠেছে। বেঙ্গালুরু পুলিশ এফআইআর দায়ের করেছে।

বিরাটের ‘ওয়ান৮ কমিউন’ পানশালা বেঙ্গালুরুর এমজি রোডে। বেঙ্গালুরু পুলিশের ডিসিপি সেন্ট্রাল জানিয়েছেন, এই পানশালা রাত দেড়টার পরেও খোলা থাকতে দেখা গিয়েছে। জোরে গান বাজানোর অভিযোগও উঠেছে।

ডিসিপি সেন্ট্রাল জানিয়েছেন, ‘‘আমরা যা যা অভিযোগ পেয়েছি, তার ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। প্রয়োজন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ করা হবে।’’বিরাটের ‘ওয়ান৮ কমিউন’ পানশালা দিল্লি, মুম্বই, পুণে এবং কলকাতাতেও রয়েছে।

গত বছর ডিসেম্বরে বেঙ্গালুরুর পানশালাটি চালু হয়। ‘রত্নম কমপ্লেক্স’-এর সাত তলায় এটি রয়েছে। গত বছর বিরাটের মুম্বইয়ের পানশালাটি একাধিক বার বিতর্কে জড়িয়েছিল।
তামিলনাড়ুর এক ব্যক্তি এক্স হ্যান্ডেলে একটি ভিডিয়ো পোস্ট করেন। তাতে দেখা যাচ্ছে একটি বিশেষে দক্ষিণী পোশাক পরার জন্য তাঁকে ওই পানশালায় ঢুকতে দেওয়া হচ্ছে না। এরপর কপি রাইট লঙ্ঘন করে গান বাজানো নিয়েও বিতর্ক হয়।

দিল্লি হাই কোর্ট ওই পানশালায় সংশ্লিষ্ট গান বাজানোয় নিষেধাজ্ঞা জারি করে।টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পর বিরাট এখন লন্ডনে। সেখানেই রয়েছেন স্ত্রী অনুষ্কা শর্মা, কন্যা ভামিকা এবং পুত্র অকায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here