রায়নগর এলাকায় বৃহস্পতিবার রাতে এক সালিশি সভায় গুলি চালনার ঘটনা নিয়েই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকাজুড়ে

0
152

দিলদার আলী ::২৪ঘন্টা লাইভ ::১ই অক্টোবর ::দক্ষিণ দিনাজপুর :: হরিরামপুর ১লা অক্টোবর হরিরামপুর ব্লক বৈরাহাট্টা গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত রায়নগর এলাকায় বৃহস্পতিবার রাতে এক সালিশি সভায় গুলি চালনার ঘটনায় চরম চাঞ্চল্য ছড়িয়েছে এলাকাজুড়ে । সূত্রের খবর গতকাল রাত আনুমানিক আটটা নাগাদ স্থানীয় একটি সমস্যা কে কেন্দ্র করে সালিশী সভায় স্থানীয় কয়েকজন মানুষ আলোচনায় বসেন । সেই সালিশি সভায় দু’পক্ষের গন্ডগোলের জেরে হঠাৎই কমল রাজবংশীর কে গুলি করে দুষ্কৃতিবাহিনীর এক সদস্য নুরুল ইসলাম । গুলি চালানোর পর রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে কমল রাজবংশী |

স্থানীয়রা তড়িঘড়ি কমল রাজবংশী কে নিয়ে প্রথমে গঙ্গারামপুর মহকুমা হাসপাতালে নিয়ে যান কিন্তু পরিস্থিতি অবনতি হওয়ায় তাকে মালদা মেডিকেল কলেজে স্থানান্তরিত করার পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসকরা । অন্যদিকে গতকালের গুলি চালানোর পর এই রায় নগর এলাকায় ভয়ের আবহ তৈরি হয়েছে । এলাকার সাধারণ মানুষদের অভয় প্রদানের লক্ষ্যে হরিরামপুর থানার পক্ষ থেকে সেই এলাকায় বসানো হয়েছে পুলিশ পিকেট ।

বর্তমানে এলাকাটি রয়েছে থমথমে চলছে লাগাতার পুলিশি তল্লাশি । কমল রাজবংশীর ভাই শ্যামল রাজবংশী জানান গতকাল আটটা নাগাদ বাড়ির সামনে অবস্থিত একটি বাঁশের মাচার উপর একটি সালিশি সভা চলছিল সে সময় হঠাৎই দুষ্কৃতী দলের এক সদস্য নুরুল ইসলাম আমার দাদাকে লক্ষ্য করে গুলি করে । কিছু বুঝে ওঠার আগেই দুষ্কৃতীরা গুলি চালিয়ে সেই স্থান থেকে বেরিয়ে যায় । ঘটনার পর হরিরামপুর থানার বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছায় । দোষীদের খোঁজে চিরুনি তল্লাশি চালাচ্ছে হরিরামপুর থানার বিশেষ দল । বৃহস্পতিবার রাতে গুলি চালনার বিষয়ে পুলিশের কাজের অগ্রগতি খতিয়ে দেখতে এদিন থানায় আসেন জেলা পুলিশ সুপার রাহুল দে সঙ্গে উপস্থিত ছিলেন মহকুমা পুলিশ আধিকারিক দীপ কুমার দাস ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here