লংকা উদলী আর্দশ চিকিৎসালয়ে গতকাল একজন ডাক্তারকে নৃশংসভাবে মারপিটের ঘটনায় বিভিন্ন দল সংগটনের প্রতিবাদ ।

0
175

বিপ্লজিৎ দেব ::২৪ঘন্টা লাইভ ::৩ই জুন ::লংকা :: গতকাল লংকা শহরের পাশ্ববর্তী ফুলতুলি উদলী আদর্শ চিকিৎসালয়ে গিয়াস উদ্দিন নামের এক কোভিড রোগীর মৃত্যুকে কেন্দ্র করে যে অমানবিক ঘটনা ঘটে গেল তার কঠোর ভাষায় নিন্দা জানিয়েছেন বিভিন্ন দলসংগঠন । আজ উদলী আদর্শ চিকিৎসালয়ে উক্ত অঞ্চলের স্হানীয় জনসাধারণ সমবেত হয়ে ডাক্তার সবুজ কুমার সেনাপতি উপর অমানবিক ভাবে মারধর করার গভীর ভাষায় নিদা জানিয়ে দুষিকে আটক করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার আহ্বান জানান ।

উপস্থিত ছিলেন সারা অসম সংখ্যালঘু ছাত্র সংস্হার কর্মকর্তা , স্হানীয় বিজেপির কর্মকর্তা , জাতীয় পরিষদের কর্মকর্তারা । আমসু ও জাতীয় পরিষদের নেতৃববৃন্দরা লামডিং সমষ্টির বিধায়ক শিবু মিশ্রের মন্তব্যকে কটুর ভাষায় নিন্দা জানান । শিবু মিশ্র উক্ত ঘটনার প্রতিক্রিয়া ব্যক্ত বলেন যে , আফগানিস্তান তালিবানি কর্মকান্ডের সঙ্গে তুলনা করেছেন । গতকাল রাত থেকে এখনও পর্যন্ত ২৪ জনকে আটক করতে সক্ষম হয়েছে লংকা পুলিশ ।

Advertisement 8240054075

উক্ত ঘটনার তদন্তের জন্য DGP বি জে মহন্ত লংকা শঙ্করদেব নগর SP অফিসে এসে উপস্থিত হয়ে সাংবাদিকদের সম্মুখীন হয়ে বলেন যে , এই ঘটনার তদন্ত SSP বিবেকানন্দ দাসের হাতে দেওয়া হবে বলে জানান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here