লাগাম ছাড়া দাম। অতিমারি তে কাজ হারিয়ে দিশাহারা মানুষ।

0
158

রামকৃষ্ণপাল ::২৪ঘন্টা লাইভ ::৬ই জুন ::ঝাড়গ্রাম :: ক্রমশই বারছে সংক্রমন। টানা লকডাউন। তার উপর লাগাম ছাড়া দাম। অতিমারি তে কাজ হারিয়ে দিশাহারা মানুষ। বিনামূল্যে চালের জন্য ভাতের অভাব না থাকলেও অানুষাঙ্গিকে টান পড়ছে। তাই বিধায়ক ডাঃ খগেন্দ্রনাথ মাহাত র নেতৃত্বে তৃনমূলের দলীয় তরফে বিনা পয়সায় সব্জি বিতরন করা হচ্ছে। শুধু সব্জি নয়। সাথে মাছ, সয়াবিন, সরষের তেল, মশলাও তুলেদেওয়া হচ্ছে দুঃস্থ পরিবার গুলোর হাতে।

গত এক সপ্তাহ ধরেই এই কাজ করে চলেছেন ৬নং ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের কর্মীরা। প্রতিিদিন ২৫০ থেকে ৪০০ পর্যন্ত মানুষের হাতে মাছ সব্জি তুলে দিতে পেরে খুশি কর্মীরা। তাদের বক্তব্য কিছুটা করা গেছে। আবার অবস্থা বুঝে করা হবে এই ক্যাম্প।

ভোর রাত থেকে উঠে দলীয় কর্মীরা গ্রামের চাষিদের কাছে মাল কেনে। নাহলে বাজারে ঐ মালের ই দাম অনেকটাই বেশী। দাম টা একটু কমে পাওয়া গেলে ঐ টাকায় অারো বেশী সংখ্যায় মানুষ কে পরিষেবা দেওয়া যাবে। একি ভাবে মাছের অারতদার দের কে অনুরোধ করা একটু কমে যাতে মাছ দিতে পারে।

Advertisement

এভাবেই সাধারন মানুষের হাতে সব্জি ও পুষ্টি কর খাবার তুলে দেওয়া হচ্ছে দলিয় তরফে। বিধায়ক ডাঃ খগেন্দ্রনাথ মাহাত বলেন মুখ্যমন্ত্রীর নির্দেশে মানুষের পাশে দারানোর লক্ষ্যেই এই পরিষেবা প্রদান পোগ্রাম। চরম সমস্যার মাঝে এভাবে মাছ,সয়াবিন, সব্জি পেয়ে খুশি সাধারন মানুষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here