শিলিগুড়ি থেকে এক কোটি টাকার মাদক সহ গ্রেপ্তার দুই । রবিন সাহা :: ২৪ ঘন্টা লাইভ :: ৫ই,নভেম্বর :: শিলিগুড়ি :: বৃহস্পতিবার সকালে গোপন সূত্রের খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে দুজনকে ধরে মাটিগাড়া থানার পুলিশ। শিবমন্দির এলাকা থেকে দুজনের কাছে ৯৫০ গ্রাম ব্রাউন সুগার সহ ধরা পড়ে যার বাজারমূল্য প্রায় ৯০ লক্ষ থেকে ১ কোটি টাকা। একটি ব্যাগের মধ্যে লুকোনো ছিল এই ব্রাউন সুগার যা নিয়ে আসা হচ্ছিল শিলিগুড়িতে।আজ মাটিগাড়া থানায় সাংবাদিক বৈঠক করেন এসিপি চিন্ময় মিত্তল বলেন, গত কয়েকমাসে মাটিগাড়া থানা এলাকায় প্রচুর ব্রাউন সুগার উদ্ধার করা হয়েছে।

0
327

রবিন সাহা :: ২৪ ঘন্টা লাইভ :: ৫ই,নভেম্বর :: শিলিগুড়ি :: বৃহস্পতিবার সকালে গোপন সূত্রের খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে দুজনকে ধরে মাটিগাড়া থানার পুলিশ। শিবমন্দির এলাকা থেকে দুজনের কাছে ৯৫০ গ্রাম ব্রাউন সুগার সহ ধরা পড়ে যার বাজারমূল্য প্রায় ৯০ লক্ষ থেকে ১ কোটি টাকা।

একটি ব্যাগের মধ্যে লুকোনো ছিল এই ব্রাউন সুগার যা নিয়ে আসা হচ্ছিল শিলিগুড়িতে।আজ মাটিগাড়া থানায় সাংবাদিক বৈঠক করেন এসিপি চিন্ময় মিত্তল বলেন, গত কয়েকমাসে মাটিগাড়া থানা এলাকায় প্রচুর ব্রাউন সুগার উদ্ধার করা হয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here