শুভ্রাংশু কি বিজপুরের রাহুল গান্ধী ?

0
81

২৪ ঘন্টা লাইভ সংবাদাতা / রাজীব গুপ্তা / ১৫ফেব্রুয়ারি ২০২৩: রাজনীতি তে দূরদর্শিতা ও উপস্থিত বুদ্দি দিয়েই নির্ধারণ হয় নিজের লক্ষ্য।

Pharma Health Academy

তবে বর্তমানে নিজেকে প্রাসঙ্গিক করতে গিয়ে আবোল তাবোল বকে ফেলছেন বা অদ্ভুত অদ্ভুত উদাহরণ দিয়ে নিজেকে হাস্যকর বানিয়ে ফেলেছেন জাতীয় কংগ্রেস শীর্ষ নেতা ও সোনিয়া পুত্র রাহুল গান্ধী।

Add : Universal School

ঠিক একই ভাবে কোথাও যেন নিজেকে সেই পর্যায় নিয়ে যেতে চলেছেন বিজপুরের দুবারের প্রাক্তন বিধায়ক মুকুল পুত্র বলে লক্ষ্য করা যাচ্ছে। প্রায় ১০ বাখ আগে সংসদ চলাকালীন নিজেদের ( UPA ) জোট সরকারের প্রধানমন্ত্রীর হাত থেকে ছিনিয়ে নিয়ে প্রকাশ্যে ছিড়ে ফেলেছিলেন একটি বিলের নথি।

Add : NICE PARK

তার পর থেকে আজ পর্যন্ত না ক্ষমতায় ফিরলো কংগ্রেসের নেতৃত্বের UPA সরকার না কোনোদিন কোথাও থেকে সিরিয়াস রাজনীতিবিদের মান্যতা পেলেন রাহুল গান্ধী । নতুন নতুন কায়দা করেও বেকায়দায় সে আজ।

Add : Lokenath

অন্যদিকে একইভাবে বীজপুরের প্রাক্তন বিধায়ক শুভ্রাংশু রায় কে দেখা যাচ্ছে কখনো নিজের বর্তমান দলের স্থানীয় বিধায়ক উন্নয়ন করছেন না বলে বিস্ফোরক মন্তব্য তো কখনো নিজের অসম্মান এর দিচ্ছেন ইঙ্গিত। উপপ্রধান হওয়ার সত্বেও অকারণে দীর্ঘ ১১ মাস ছিলেন নীরবে।

Advertisement

গত সপ্তাহে গ্রহণ করেছেন নিজের দায়ভার। তবে সম্প্রতি হটাৎ এক পোর্টাল এ দেওয়া তার বিবৃতি দেখে অনেকেই প্রশ্ন করছেন যে তাহলে শুভ্রাংশু কি এখন বিজপুরের রাহুল গান্ধী ?

Add : B Das & Son’s

সেখানে তিনি বলছেন ” আমি নাইট ওয়াচম্যান হিসেবে ব্যাটিং করতে ভালো বাসি না, আমি স্পেশালিস্ট ওপেনার হিসেবে থাকতে চাই। “এবার এখানে প্রশ্ন উঠছে যে নাইট ওয়াচম্যান এর সাথে ক্রিকেট খেলার কিংবা ব্যাটসম্যান বা ব্যাটিং এর কি সম্পর্ক ? তিনিও কি রাহুল গান্ধীর মত আবোল তাবোল কথা বলে ফেলছেন না তো ?

Add : Baba Briyani

যেমন রাহুল গান্ধী কে তার দলে কেউই তেমন কোনো মর্যাদা দায় না, সেই ভয় বোধয় পাচ্ছেন শুভ্রাংশু । আর পাবেন না কেন, তিনি যে গদি তে বসতে যে অভ্যস্ত। কারণ তিনি নিজে কেই স্পেশালিস্ট হিসেবে গণনা করেন।

Add : Keshri Light House

সেই স্পেশালিস্ট কে হারতে হয়েছে সুবোধ অধিকারীর কাছে, সেই হার কোনো মতেই স্বীকার করতে পারছেন না। কিন্তু সুবোধ অধিকারী কে আপন করে ফেলেছেন সাধারণ মানুষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here