সবার ইচ্ছে হবে বাস্তব – তৃতীয় বছরে বীজপুর উৎসব ।

0
406

২৪ ঘণ্টা লাইভ সংবাদাতা / রাজিব গুপ্তা / হালিশহর / ১১ ডিসেম্বর ২০২২: তৃতীয় বছর বিধায়ক সুবোধ অধিকারির সহযোগিতায়, স্থানীয় রাম প্রাসাদ খেলার মাঠে আয়োজিত হতে চলেছে বীজপুর শিল্প সাংস্কৃতিক উৎসব ।

Naihati Utsav

সে বিষয় আজ মঙ্গলদিপ ভবনে সকল কে নিয়ে আয়োজিত হলো এক আলোচনা সভা ।

Add : Ayat Wall Paper

বীজপুর শিল্প সাংস্কৃতিক ফাউন্ডেশন এর সভাপতি বিশ্বজিৎ পাল এর উদ্যোগে এই সমগ্র আলোচনা সভায় উপস্থিত ছিলেন বীজপুর বিধায়ক সুবোধ অধিকারী, কাঁচরাপাড়া পৌর প্রধান কমল অধিকারী, শিক্ষকবৃন্দ, নব্য থেকে প্রবীণ শিল্পীরা ।

শিল্পী, ক্রীড়াবিদ ও শিক্ষা ক্ষেত্রে আগ্রহীদের সর্বদা পাশে থাকার চেষ্টা করেছেন সুবোধ অধিকারী।

Add : Baba Briyani

তার প্রচেষ্টায় ২০২০ সালে প্রথম বার আয়োজন হয় বীজপুর উৎসব, আর গত বছর উৎসবের আয়োজন হলেও প্রথম দিন মানুষের ঢল নেবে যাওয়ায় ভঙ্গ হয় তক্ষণ কার কোরোনা বিধি ।

Add : Annakut Utsav

সেই দিন ঘোষনা করতে হয় আয়োজনের সমাপ্তির । ভেঙে পড়েন সেই সমস্ত প্রস্তুতি নিয়ে তৈরি ও উৎসাহী শিল্পীরা ।

Add : B Das & Son’s

তবে এইবার নেই সেরম কোনো বাধা । তাই বীজপুর বাসি দের সঙ্গে নিয়ে নতুন বছরের জানুয়ারি মাসে ২০ থেকে ২৯ তারিক পর্যন্ত চলবে ১০ দিন ব্যাপি এই মেলা বলে ঘোষনা করা হয় ।

বীজপুর শিল্প সাংস্কৃতিক ফাউন্ডেশন এর সভাপতি বিশ্বজিৎ পাল বলেন মূলতঃ স্থানীয় শিল্পীদের কে মঞ্চ উপহার দেওয়া টা প্রধান লক্ষ্য আয়োজক দের ।

Add : Kalyani Bok Fare

এই উৎসবে বীজপুর জুড়ে স্থানীয় নাচ – গান -আবৃত্তি বা অঙ্কন শিল্পি থেকে শুরু করে ছাত্র ছাত্রী ও শিক্ষক এবং সাংবাদিক থেকে গুণীজন সকলে পাবেন বিশেষ প্রাধান্য ।

Naihati Mother’s Lap

এক আলাদা মেলবন্ধন এর মধ্যে চলবে এই উৎসব বলে জনালেন বিধায়ক ।

Contact Us

এই উৎসবের অন্যতম প্রধান উদ্যোক্তা ও কাঁচরাপাড়া পৌর প্রধান কমল অধিকারী জানালেন উৎসবের মঞ্চ উৎসর্গ করা হবে শুধু মাত্র স্থানীয়দের জন্য কিন্তু উদ্বোধনের শুভ মুহূর্তে উপস্থিত থাকবেন কিছু প্রখ্যাত শিল্পীরা ।

Advertisement

উৎসবের উদ্বোধন ২০ জানুয়ারি রাখা হলেও এর আগের দিন ১৯ তারিক বিভিন্ন ট্যাবলো ও বর্ণত্যা বর্ণাঢ্য শোভা যাত্রার মধ্য দিয়ে প্রভাত ফেরির কর্মসূচি থাকবে যা ক্রেগ পার্ক থেকে মেলা প্রাঙ্গন পর্যন্ত আসবে ।

Add Ramer Kutir

শিল্প সংস্কৃতির পাশাপাশি খাদ্য -বই মেলা সহ বিভিন্ন প্রদর্শনীর সংযোগ হবে উৎসবের প্রাঙ্গনে ।

Black Harbour Add

এখানে কৃত্তি ছাত্র ছাত্রী ও শিক্ষক দের সম্মাননা, যোগ ব্যমের ক্ষেত্রে , ওয়েট লিফটিং, অঙ্কন ও কুইজ প্রতিযোগিতা এবং গুণীজন সম্বর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হবে ।

Add: MP Cup

সমগ্র অনুষ্ঠানের সাফল্য কামনা করে বিজপূর বাসি দের উপস্থিতির মাধ্যমে সহযোগিতার আবেদন জানিয়েছেন বিধায়ক সুবোধ অধিকারী।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here