সরলা থেকে কুশমন্ডি পযর্ন্ত ১২ কিলোমিটার রাস্তা বেহাল দীর্ঘ ৬ বছর ধরে বেহাল হেলদোল নেই প্রাশাসনের

0
278

দিলদার আলী ::২৪ ঘন্টা লাইভ :: ১৭ই,জানুয়ারি :: কুশমন্ডি :: দঃদিনাজপুর জেলার কুশমন্ডি ব্লকে সরলা থেকে কুশমন্ডি পযর্ন্ত ১২ কিলোমিটার রাস্তা বেহাল দীর্ঘ ৬ বছর ধরে বেহাল হেলদোল নেই ব্লক প্রাশাসনের ।

নিত‍্যদিন ৪০ থেকে ৫০ হাজার যাত্রীদের যাতায়াতের চরম সমস্যা সম্মুখীন হতে হয়ে পাশাপাশি স্কুল ছাত্রীদের যাতায়াতের সমস্যা হয়। ঐ এলাকার প্রাথমিক বিদ‍্যালয়, ২ টি উচ্চ বিদ‍্যালয় , এবং উপসাস্থ‍্য কেন্দ্র, অঙ্গন ওয়ারী কেন্দ্র রয়েছে।

Advertisement 8240054075

এই প্রসঙ্গে স্থানীয় বাসিন্দা উৎপল মাহাও বলেন কুশমন্ডি থেকে সরলা পযর্ন্ত ১২ কিলোমিটার রাস্তি দীর্ঘ ৬ বছর ধরে বেহাল ব্লক প্রশাসন ও গ্ৰাম পঞ্চায়েত কে জানীয়ে কন সুরাহা হয়েনি প্রতিবছর নির্বাচন আগে বলেই রাস্তা করে দেব এই বছর নির্বাচন আগেই রাস্তা না হলে বিধান সভা ভট বয়কট করব বলে জানান।

Advertisement
Advertisement

এই প্রসঙ্গে এক স্কুল ছাত্রী লিভা সরকার বলেন কুশমন্ডি থেকে সরলা ১২ কিলোমিটার রাস্তা প্রচন্ড হারে বেহাল জায়গা গর্ত হয়ে রয়েছে এমন দুর্ঘটনা লেগেই থাকে থষ যাতায়াতের সমস্যা হয়ে গর্ভবতী মহিলাদের অসুস্থ রোগীদের কুশমন্ডি গ্ৰামিন হাসপাতালে নীয়ে যেতে অসিবিধা হয়  জানান স্কুল ছাত্রী। এই প্রসঙ্গে এক অটো চালোক বলেন কুশমন্ডি থেকে সরলা পর্যন্ত রাস্তা বেহাল হওয় চরম সমস্যা হচ্ছে আমরা রাস্তা তাড়াতাড়ি মেরামত করা হক।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here