সাত সকালেই বাঁকুড়ায় জোডা মৃত্যু । ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু তো অন্য দিকে প্রেমে চোট খেয়ে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী যুবক।

0
281

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ২০শে আগস্ট :: বাঁকুড়াঃ :: সাত সকালেই জোডা মৃত্যু । ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু তো অন্য দিকে প্রেমে চোট খেয়ে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী যুবক। দুটি ঘটনায় বাঁকুড়ার মেজিয়ায় । ট্রেনে কাটা পড়া মৃত ব্যক্তির নাম অসীম বাউরী (26) ।

ঘটনাটি ঘটে মেজিয়ার কেঁদুট গ্রামে। পুলিশ সূত্রে খবর মৃত এই ব্যক্তির বাড়ি গঙ্গাজলঘাটি থানার শ্রীরামপুর বরশাল গ্রামে। শ্রীরামপুর বরশাল গ্রামের এই যুবক মনসা পূজা উপলক্ষে গতকাল তার শশুর বাড়ি কেঁদুট গ্রামে আসেন । কেঁদুট গ্রামের পাশ দিয়ে চলে গেছে মেজিয়া থার্মাল পাওয়ার স্টেশনের পণ্য পরিবহনের রেললাইন। মৃত এই যুবক আজ ভোরে মাঠে প্রাতঃকর্ম সারতে গেলে এ রেললাইন পারাপারের সময় তিনি দুর্ঘটনার কবলে পড়েন। ঘটনাস্থলেই মৃত্যু হয় 26 বছর বয়সী অসীম বাউরীর।

অন্যদিকে মেজিয়ার বেনাবাইদ গ্রামের এক জঙ্গলের গাছে গলায় ফাঁস লাগানো 24 বছরের এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে মেজিয়া থানার পুলিশ । মৃত যুবকের নাম প্রদীপ দাস। পুলিশ এবং স্থানীয়দের প্রাথমিক অনুমান প্রেমে প্রত্যাখ্যাতের কারণেই এই মৃত্যু। স্থানীয়দের দাবি স্থানীয় এক যুবতীর সঙ্গে সে দীর্ঘদিন ধরে প্রেমে আবদ্ধ ছিলেন। প্রেমের সম্পর্কে ফাটল ধরাতেই এই মৃত্যু দাবি গ্রামবাসীদের । পুলিশ মৃত এই যুবকের পকেট থেকে একটি ছেঁড়াফাটা সুইসাইড নোট উদ্ধার করে। মৃতদেহ দুটিকে ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here