সীমান্তে সেনার উপর আতর্কিত হামলা! গুলি চালাতেই ৪.৫ কোটির সোনা ফেলে চম্পট পাচারকারী

0
89

২৪ ঘন্টা লাইভ/ নিজস্ব সংবাদদাতা/ নিউজ ডেস্ক/ ২১ আগস্ট ২০২৪; পশ্চিমবঙ্গে BSF  জওয়ানের উপর ঘটলো হামলার ঘটনা।

RADAR

তবে পাল্টা পদক্ষেপের পর ৪.৩২ কোটি টাকা মূল্যের ৬ কেজি সোনা রেখে পালিয়ে যায় পাচারকারীরা।

Advertisement

ইতিমধ্যে ২২টি সোনার বিস্কুট,৮টি সোনার ইট এবং ১টি ছোট সোনা আটক করেছে বিএসএফ সাউথ বেঙ্গল ফ্রন্টিযরের অধীনে বিজয়পুর বর্ডার ফাঁড়ির ৩২ তম ব্যাটালিয়নের সজাগ জওয়ানরা।

Add : R Chandra Jrs

ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার বিকেলে,যখন বাগানের কাছে একটি বাঁশঝাড়ের মধ্য দিয়ে সাইকেলে করে আসতে দেখা যায় একটি সন্দেহভাজন ব্যক্তিকে।

Add : Subham Medica

তাকে তল্লাশি করার চেষ্টা করলে অকথ্য ভাষায় গালিগালাজ করে সে। সেখান থেকে সীমান্ত অতিক্রম করার চেষ্টাকে বাধা দেওয়ায় ধারালো অস্ত্র দিয়ে জওয়ানকে আক্রমণ করে ফেলে সেই ব্যক্তি।

Krishna Construction

তবে আত্ম রক্ষায় জওয়ান পাল্টা গুলি চালাতেই  সোনা ফেলে পালিয়ে যায় সেই দুষ্কৃতী, যার আনুমানিক মূল্য ৪,৩১,৬৩,৪০০ কোটি টাকা।

Add : Lokenath

পরবর্তীতে BSF দক্ষিণবঙ্গ ফ্রন্টিয়ারের মুখপাত্র D.I.G.  শ্রী এ.কে. আর্য জানান যে  বিজয়পুর বর্ডার ফাঁড়িতে, ৩২ তম ব্যাটেলিয়ানের প্রথম শিফটের সময়, একজন জওয়ান জওয়ান তাকে আটক করতে সক্ষম হয়।

জনসংযোগ আধিকারিক ও বিএসএফ কর্মীদের সফল অভিযানে সন্তোষ প্রকাশ করেছেন তিনি। চোরাচালান কার্যকলাপের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য বিএসএফ-এর প্রতিশ্রুতির উপর জোর দেন এবং সীমান্তের বাসিন্দাদের বিএসএফ সীমা সাথী হেল্পলাইন নং জারি করেন ।

Add
Archana Diagnostic

14419 বা 9903472227  নম্বরে হোয়াটসঅ্যাপ কিংবা  ভয়েস মেসেজের মাধ্যমে সোনা চোরাচালান সংক্রান্ত যে কোনও তথ্য জানাতে অনুরোধ এবং তাদের পরিচয় গোপন রেখে পুরস্কৃত করা হবে বলে ঘোষণা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here