সোনামুখী উত্তর চক্রের উদ্যোগে রাধামোহনপুরে মাস্ক, স্যানিটাইজার ও সাবান বিতরণ ।

0
191

নরেশ ভকত::২৪ঘন্টা লাইভ ::১৫ই জুন :: বাঁকুড়া :: করোণা সংক্রমণ প্রতিরোধ করতে এবার মানবিক মুখের পরিচয় দিল পশ্চিমবঙ্গ তৃণমূল শিক্ষক সংগঠনের সদস্যরা । সোমবার পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতি সোনামুখী উত্তর চক্রের উদ্যোগে রাধামোহন পুরে সাধারণ মানুষদের মাক্স স্যানিটাইজার ও শাবান প্রধান করা হলো ।

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় করোনা সংক্রমণ প্রতিরোধে নিয়মিত মাক্স ব্যবহার করা স্যানিটাইজার ব্যবহার করার পরামর্শ দেন এবং মুখ্যমন্ত্রীর সেই কথাকে পাথেয় করেই শিক্ষক সংগঠনের পক্ষ থেকে এ কর্মসূচি পালন করা হলো । তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন এলাকার সকল শুভবুদ্ধি সম্পন্ন সাধারণমানুষ । এদিন প্রায় 350 জন সাধারণ মানুষের হাতে মাক্স স্যানিটাইজার ও সাবান প্রদান করা হয় ।

সোনামুখী ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বনাথ মুখোপাধ্যায় ও রাধামোহন পুর অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি দেবাশিস ঘোষরা নিজে সাধারণ মানুষদের মুখে মাক্স পড়িয়ে দেন । এদিনের এই কর্মসূচিতে উপস্থিত ছিল সোনামুখী ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বনাথ মুখোপাধ্যায় , পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতি সোনামুখী উত্তর চক্রের সভাপতি সূর্য চট্টোপাধ্যায় , রাধামোহন পুর অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি দেবাশীষ ঘোষ সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ ।সূর্য চট্টোপাধ্যায় আমাদের ক্যামেরার মুখোমুখি হয়ে বলেন , প্রতিটি সাধারণ মানুষ মাক্স ব্যবহার করুন স্যানিটাইজার ব্যবহার করুন । আমরা আমাদের সাধ্যমত সাধারণ মানুষদের এই পরিষেবা প্রদান করলাম ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here