সোনামুখী পৌর শহরে দোকানদার ও পথচলতি সাধারণ মানুষদের মাস্ক বিতরণ করলেন সোনামুখী ব্লক তৃণমূল কংগ্রেস

0
148

নরেশ ভকত::২৪ঘন্টা লাইভ ::৩ই জুন :: বাঁকুড়া:: রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বারবার সাধারণ মানুষের উদ্দেশ্যে বার্তা দিয়েছেন করোনা সংক্রমণ প্রতিরোধ করতে গেলে প্রতিটা সাধারণ মানুষকে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে । কিন্তু তারপরেও একশ্রেণীর সবজান্তা সাধারণ মানুষ অসচেতনভাবে বিনা মাস্কএ  বাড়ির বাইরে বেরিয়ে পড়ছেন ।

সেই সমস্ত সাধারন মানুষদের সচেতন করতে এবং করোনা সংক্রমণ প্রতিরোধ করতে বৃহস্পতিবার সোনামুখী পৌরশহরের দোকানদার ও পথচলতি সাধারণ মানুষদের মাস্ক বিতরণ করলেন সোনামুখী ব্লক তৃণমূল সভাপতি বিশ্বনাথ মুখোপাধ্যায় । তিনি নিজে হাতে সাধারণ মানুষদের মুখে মাস্ক পরিয়ে দেন এবং সকলেই যেন স্বাস্থ্যবিধি মেনে চলেন ও মাস্ক ব্যবহার করেন তার বার্তা দেন তিনি ।

Advertisement

ব্লক সভাপতি বিশ্বনাথ মুখোপাধ্যায়ের এই উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয় । দোকানদার ও সাধারন মানুষরা তার এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন । এছাড়াও তিনি বৃহস্পতিবার সোনামুখী হাসপাতালে যে সমস্ত সাধারণ মানুষ করোণা ভ্যাকসিন নিতে আসেন তারা সঠিকভাবে ভ্যাকসিন পাচ্ছেন কিনা তার খোঁজখবর নেন এবং তাদের সঙ্গে কথা বলেন । এদিন  সভাপতি বিশ্বনাথ মুখোপাধ্যায়ের সঙ্গে ছিলেন সোনামুখী ছাত্র সংগঠন ও যুব তৃণমূল সংগঠনের কর্মীরা ।

সোনামুখী ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বনাথ মুখোপাধ্যায় পরে আমাদের ক্যামেরার মুখোমুখি হয়ে জানান , মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ মতো সাধারণ মানুষদের আমরা মাস্ক বিতরণ করলাম । পাশাপাশি মুখ্যমন্ত্রীর উদ্যোগে সকলে করোণা ভ্যাকসিন পাচ্ছেন মুখ্যমন্ত্রীকে আমরা ধন্যবাদ জানাই ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here