হাওড়ায় করোনা আতঙ্কে ভরসা যোগাচ্ছে ” করোনার পঞ্চ পান্ডব “।

0
874

নিজস্ব প্রতিনিধি ::২৪ ঘন্টা লাইভ :: ৫ই,মে :: হাওড়া :: জেলার বিভিন্ন প্রান্ত থেকে মানুষ পাঁচ যুবকের এক টিম কে যোগাযোগ করছে ফোন করে চিকিৎসাজনিত বেসিক পরিষেবা পাবার জন্য ঘরে বসে। এই পাঁচ জন ইতিমধ্যেই এলাকায় লকডাউন পঞ্চপান্ডব নামে পরিচিত। লকডাউনের এই দুঃসময়ে যেখানে চিকিৎসাজনিত পরিষেবা পাওয়া প্রায় অসম্ভব সেই সময় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে এই পাঁচ যুবক।

নীর্ভীক সৌরভ পাড়ুই ও সঞ্জিত কোটাল এই টিমের নেতৃত্ব দিচ্ছেন। সঙ্গে আছে আরো তিন ছায়া সঙ্গী শুকদেব ঘোষাল, শুভদীপ ঘোষাল ও অভিজিৎ ধাড়া। মাননীয় বিধায়ক রাজীব ব্যানার্জি ও ভারতীয় জনতা পার্টির যুব মোর্চার সভাপতি দেবজিৎ সরকারের স্নেহধন্য সৌরভ পাড়ুই এই কঠিন সময়ে মানুষের পাশে এসে দাঁড়িয়েছে সঞ্জিত কোটালের হাত ধরে। এনারা দুজনেই বিশিষ্ট সমাজসেবী নামে খ্যাত।

অসংখ্য মানুষের ভালবাসা ও আশীর্বাদ নিয়ে তারা এই ভাবেই আগামী দিন কাজ করে যেতে চান জানিয়েছেন। সৌরভ পাড়ুই এর নাম্বার +919836018266 । উল্লেখ্য তাদের এই পরিষেবা শুধুই ডোমজুড় বা মাকড়দহ গ্ৰামের মধ্যে আর সীমাবদ্ধ নেই, বরং বেগড়ী, কাটলিয়া,সলপ,জগদীশপুর প্রভৃতি স্থান থেকে বহু মানুষ যোগাযোগ করছে ঘরে বসে কিছু বেসিক চিকিৎসা জনিত পরিষেবা পাবার জন্য। বিনা মূল্যে প্রেসার মাপা, সুগার টেস্ট, অতি প্রয়োজনীয় কিছু ঔষধ দেওয়া ও ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিনামূল্যে অভিজ্ঞ ডাক্তার বাবুদের পরামর্শ করিয়ে দিচ্ছে ওরা। এ এক অভিনব উদ্যোগ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here