হালিশহরে মিটলো বিভেদ – শুভ্রাংশুর কি এখনো একই জেদ ?

0
92
২৪ ঘন্টা লাইভ সংবাদাতা / রাজীব গুপ্তা / ১৮ ফেব্রুয়ারি ২০২৩ : আজ দীর্ঘদিনের পর টিম সুবোধের এক সদস্য রাজু সাহানি কেও একই মঞ্চে দেখার স্থানীয় তৃণমূল কর্মীদের যেনো পূর্ন হলো প্রত্যাশা। RBC ব্লক তৃণমূল কংগ্রেসের আয়োজিত একটি অনুষ্ঠানে যখন গোটা শিল্পাঞ্চল জুড়ে দেখা গেলো নেতাদের উপস্থিতি।
Add : Maa Tara Medical Hall
সেখানে দীর্ঘ দিন পর এক মঞ্চে দেখা গেলো বীজপুর বিধায়ক সুবোধ অধিকারী, কাঁচরাপাড়া পৌরপ্রধান কমল অধিকারী, হালিশহর পৌরপ্রধান ও উপ প্রধান রাজু সাহানি এবং শুভঙ্কর ঘোষ কে।
Add : Pharma Health Academy
আজ শুভ্রাংশু রায় কে সেখানে দেখে গেলেও একাধিক বার তার ইঙ্গিত ও মন্তব্য বুঝিয়ে দিয়েছে তিনি সম্মানের অভাবে ভুগছেন। কারন রাজনীতির স্কোর বোর্ডে নিজেকে অনেক বেশি অংক দিয়ে ফেলেছেন শুভ্রাংশু ।
Add : NICE PARK
কেউ কেউ বলছেন তিনি যেহেতু বীজপুরের
 দু বারের বিধায়ক এবং ৩ বারের পার্ষদ আর সুবোধ অধিকারী এখন প্রথম বার বিধায়ক হয়েছেন তাই নিজেকে সুবোধ অধিকারীর থেকে অনেক সিনিয়র মনে করছেন এবং তাই সুবোধের নেতৃত্বে কাজ করতে নিজেকে অসম্মানিত বোধ করে চলেছেন।
Add : Lokenath
তবে সক্রিয় তৃণমূল সমর্থকরা বলছেন যে শুভ্রাংশু দলের ভালো সময় বিধায়ক বা পার্ষদ হয়েছিলেন আর খারাপ সময় বুঝতে পের দল থেকে পাল্টি মেরেছিলেন। অন্যদিকে যখন শুভ্রাংশুর নেতৃত্বে তৃণমূল নেতা কর্মীদের উপর বা তাদের ক্লাব ও দলীয় কার্যালয়ের উপর দুষ্কৃতীরা চালাচ্ছিলো ভীষণ তাণ্ডব।
Add : B Das & Son’s
তখন তাদের পাশে ঢাল হয়ে দাঁড়িয়েছিলেন সেই সুবোধ এবং কমল অধিকারী। তাই তারা সুবোধ বা কমলের এই সাহসিকতা কখনো ভুলবেন না, যারা দলের খারাব সময় দলের পাশে থাকেন তাদের কেই মানবেন নিজের নেতা। যারা খারাপ সময় পাল্টি মারে আবার ভালো সময় ফিরে এসে সম্মান দাবি করে তাদের নয়।
Advertisement
 গত ১৬ তারিক নিজের ৬ নাং ওয়ার্ডের রক্তদান শিবিরে অনুপস্থিত ছিলেন শুভ্রাংশু রায়, সেদিন কোথাও যেন হতাশ হলেও আজ বালিভারা ময়দানে তাকে দেখে উজ্জীবিত তার তার সমর্থকরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here