হুগলিতে ডিউটি করে বাড়ি ফেরার পথে মৃত্যু হলো পুলিশকর্মীর

0
284

২৪ ঘন্টা লাইভ/ প্রদীপ বসু/ হুগলি/ ২২ জুলাই ২০২৪; ডিউটি করে বাড়ি ফেরার সময় পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক পুলিশ কর্মীর। মৃত পুলিশ কর্মীর নাম কৃষ্ণচন্দ্র মালিক (৫৫)। তিনি হুগলির চন্দননগর কমিশনারেটের ট্রাফিক বিভাগে কনস্টেবল পদে কর্মরত ছিলেন বলে জানা গিয়েছে। উত্তরপাড়া ট্রাফিকে পোস্টিং ছিল তাঁর।

জানা গিয়েছে, রবিবার ২১ জুলাই অনেক রাত পর্যন্ত ডিউটি করে বাইক চালিয়ে দাদপুরে নিজের বাড়ি ফিরছিলেন কৃষ্ণচন্দ্র। পোলবা থানার সুগন্ধার গোটু ফুটবল মাঠের কাছে দুর্ঘটনার কবলে পড়ে তাঁর বাইক।

স্থানীয় সূত্রে জানা যায়, ‘নিকাশি নালা তৈরির জন্য এখানে পাথর ও বালি ফেলে রেখেছে। ফলে যাতায়াতে রোজই অসুবিধা হচ্ছে। জ্যাম হয়ে যাচ্ছে। রাত্রিবেলা আরও বেশি অসুবিধা হচ্ছে। গতকাল রাতে দেখলাম একটা বাইক এখান দিয়ে যাওয়ার সময় পড়ে গেল। সব জিনিসপত্র ছড়িয়ে ছিটিয়ে পড়ল। আমরা গিয়ে দেখলাম প্রচুর রক্ত পড়ে রয়েছে।’

এই বিষয়ে হুগলি জেলা পুলিশের (গ্রামীণ) এক উচ্চপদস্থ অধিকারিক জানান, কৃষ্ণচন্দ্র মালিকের উত্তরপাড়া ট্রাফিক গার্ডে পোস্টিং ছিল।মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। সেই সময় সুগন্ধা সংলগ্ন গোটু ফুটবল মাঠের কাছে ঘটে যায় দুর্ঘটনাটি। মোটরসাইকেলটি তাঁর পাশেই পড়েছিল। রাত্রিকালীন টহলরত পুলিশের ভ্যান তাঁকে দেখতে পেয়ে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতাল নিয়ে গেলে সেখানে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। গোটা বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here