৫ দফা দাবিতে জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিকের কাছে বিক্ষোভ করে ডেপুটেশন দিলো ফরওয়ার্ড ব্লক

0
175

নিজেস্ব প্রতিনিধি ::২৪ঘন্টা লাইভ ::১৫ই জুন :: বারাসাত :: করণা ভ্যাকসিন প্রদানে অনিয়ম অযথা হয়রানি এবং দলবাজির বিরুদ্ধে প্রতিবাদ এবং সুনির্দিষ্ট সমাধানের ব্যবস্থা করণে মঙ্গলবার সকালে বারাসাত জেলা স্বাস্থ্য মুখ্য আধিকারিক এর কাছে ৫ দফা দাবিতে জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিকের কাছে বিক্ষোভ করে ডেপুটেশন দিলো ফরওয়ার্ড ব্লক। অবিলম্বে কোভিদ ভ্যাকসিন নিয়ে কালোবাজারি বন্ধ করতে হবে, ভ্যাকসিনের দাম সমস্ত জায়গায় নির্দিষ্টকরণ মেনে একই দাম করতে হবে।

এছাড়াও মানুষের বাড়ি বাড়ি গিয়ে সরকারি বিধি মেনে ভ্যাকসিন এর ব্যবস্থা করতে হবে। বয়স্ক প্রবীণ নাগরিক রয়েছে তাদেরকে বাড়িতেই ভ্যাক্সিনেশন যাতে দেওয়া যায় সেই ব্যবস্থাই করতে হবে। কোভিদ সংক্রান্ত চিকিৎসায় জিএসটি লাগু হয়েছে তা অবিলম্বে প্রত্যাহার করতে হবে। এছাড়াও কোভিদ হাসপাতালগুলি বর্জ্যপদার্থ নির্দিষ্ট জায়গায় ফেলে তাকে নিয়ন্ত্রণ করতে হবে। দেখা যায় বিভিন্ন হাসপাতালগুলিতে কোভিদের ব্যবহৃত বিভিন্ন কিট অনিয়মের সাথে যত্রতত্র পড়ে থাকে।

এদিন বারাসাতের ফরওয়ার্ড ব্লকের সঞ্জীব চট্টোপাধ্যায় বলেন পত্যন্ত সুন্দরবন গ্রাম অঞ্চলে প্রচুর লোক কোভিদ আক্রান্ত এটা আমাদের কাছে বড় সমস্যা অবিলম্বে সরকারকে সেই স্থানে ভ্যাক্সিনেশন করতে হবে।জনসাধারণের মাঝে কোভিদ ভ্যাকসিন প্রদানের ক্ষেত্রে যেরকম দলবাজি ও বেনিয়ম চলছে, সাধারণ মানুষকে হয়রানি শিকার হতে না হয এবং ভেকসিন প্রদান সুষ্ঠুভাবে হয়, তার অনুরোধ জানিয়ে বারাসাত জেলা স্বাস্থ্য মুখ্য আধিকারিকের কাছে এদিন সারক লিপি তুলে দিলো ফরওয়ার্ড ব্লক কর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here