0
195

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ১৮ই,আগস্ট :: বাঁকুড়াঃ:: গত পাঁচ তারিখ অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পূজা অনুষ্ঠিত হয়েছিল । রাজ্যের সর্বত্র বিজেপি কর্মীরা তার সমর্থনে ভূমি পুজোর আয়োজন করেছিলেন । তার ওপর গতকাল বিষ্ণুপুর ষাঁড়েশ্বর শিব মন্দিরে মাথা মুন্ডন করে রাজ্যের সাধারণ মানুষের শান্তি কামনায় এবং রাজ্য সরকারের বিরুদ্ধে প্রায়শ্চিত্ত করতে যজ্ঞ করেছিলেন বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ ।

এবার মঙ্গলবার বাঁকুড়া জেলার ওন্দা বিধানসভা লোদনা অঞ্চলের মদনপুর গ্রামে স্থানীয় বাসিন্দাদের নিয়ে হনুমানজির মন্দির প্রতিষ্ঠা করলেন বিজেপি কর্মীরা । বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপির সাধারণ সম্পাদক তথা ওন্দার বিজেপি নেতা অমরনাথ শাখা এবং ওন্দা মন্ডল সভাপতি চ্যাটার্জির নেতৃত্বে বিজেপি কর্মীরা একত্রিত হয়ে হনুমানজির মন্দির প্রতিষ্ঠা শামিল হলেন । রীতিমতো ঢোল বাজিয়ে মিছিল করে উৎসবরের মেজাজে মেতে উঠেছিলেন সকলেই ।

বিজেপি নেতা অমরনাথ সাহা বলেন , গ্রামের মেয়েরা একশ আটটা ঘট নিয়ে রেলি করে বাজনা বাজিয়ে হনুমান জির মন্দির প্রতিষ্ঠা করা হলো । এর জন্য গ্রামের সকল মানুষ ও দলীয় কর্মীদের ধন্যবাদ জানাই ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here