আম্বানির ছেলের বিয়েতে গান গাইতে কত টাকা নিলেন জাস্টিন বিবার ?

0
69

২৪ ঘন্টা লাইভ/ নিজস্ব সংবাদদাতা/ নিউজ ডেস্ক/ ৬ জুলাই ২০২৪; দেশের অন্যতম ধনী ব্যক্তির ছেলের বিয়ে বলে কথা। জলে মতো পয়সা খরচ হবে সেটাই তো স্বাভাবিক। অনন্ত-রাধিকার প্রাক-বিয়ের অনুষ্ঠানে কোটি কোটি টাকা ব্যায় করছে আম্বানি পরিবার।

শুক্রবার ছিল হবু বর-কনের সঙ্গীতের গ্র্যান্ড আসর। মুম্বাইয়ে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের সংগীত অনুষ্ঠানটি অনেক স্মরণীয় করে রাখতে পৌঁছেছিলেন মার্কিন পপস্টার জাস্টিন বিবার।

আম্বানির ডাকে সাড়া দিয়ে গাইলেন বিবার, আর পকেটে পুরলেন ৮৩ কোটি টাকা। হ্যাঁ, ১ কোটি মার্কিন ডলারের বিনিময়ে এই অনুষ্ঠানে গেয়েছেন বিবার। তবে শুরু বিবার নন, গায়ক বাদশাও নিজের পারফরম্যান্সে মাতিয়ে দিলেন অনন্ত-রাধিকার সঙ্গীত।

তবে আপনি কি জানেন যে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে পারফর্ম করার জন্য কত টাকা পারিশ্রমিক নিলেন তিনি? শুক্রবার মুম্বাইয়ে সংগীত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল, যেখানে বাদশা গায়ক করণ আউজলার সাথে পারফর্ম করেছিলেন।

এবার জানা গেল, বিয়েতে পারফর্ম করার জন্য ৪ কোটি টাকা নিয়েছিলেন তিনি। সবমিলিয়ে মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্রের বিয়ে যে যথেষ্ট জাক জমকপূর্ণ হতে চলেছে সেটি আর বলার অপেক্ষা রাখে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here