ইউটিউব দেখে বোমা বানিয়ে শ্রীঘরে যুবক

0
53

২৪ ঘন্টা লাইভ/ নিজস্ব সংবাদদাতা/ নিউজ ডেস্ক/ ১৬ জুলাই ২০২৪; ইউটিউব দেখে বোমা বানিয়ে শ্রীঘরে ১৮ বছরের যুবক। এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে জয়নগর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের পিলিপাড়ায়।

ধৃত যুবকের নাম প্রবীর চট্টোপাধ্যায়। বয়স ১৮ বছর। তার বাড়ি থেকে উদ্ধার বোমা বানানোর মসলা। ঘটনার তদন্ত শুরু করেছে জয়নগর থানার পুলিশ।

পরিবার সূত্রে জানা গিয়েছে, সারাক্ষণ মোবাইল নিয়ে বসে থাকত সে। ঘর বন্ধ করে মোবাইল ঘাটতো। কেউ ঘরে ঢুকলেই বিরক্ত হতো প্রবীর।

জয়নগর থানার সূত্রে জানা গিয়েছে সম্প্রতি কিছু যুবকের সাথে তার ঝামেলা বাধে। তাদের শায়েস্তা করার জন্য বোমা বানানোর উদ্যোগ নেয় সে।

ইউটিউব দেখে বোমা বানানোর কৌশল থেকে এবং প্রয়োজনীয় কাঁচামাল জোগাড় করে। তারপর এলাকাতেই পরীক্ষামূলকভাবে বিস্ফোরণ ঘটায়। মাঝরাতে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

আচমকা এই বিস্ফোরণের ঘটনায় এলাকার বাসিন্দারা আতঙ্কিত হয়ে পড়েন। তবে এই ঘটনায় কেউ আহত হয়নি। ফাঁকা জায়গায় জঙ্গলের মধ্যে বিস্ফোরণ হয় বলে জানা গিয়েছে। ঘটনার তদন্তে নেমে অভিযুক্ত প্রবীর কে গ্রেফতার করেছে জয়নগর থানার পুলিশ।

পরিবার সূত্রে জানা গিয়েছে প্রবির পুরীতে কাজ করতো। মাঝেমধ্যে সে বাড়িতে আসত। সম্প্রতি বাড়িতে এসে এই ঘটনা ঘটায় সে। অভিযুক্ত যুবক জেরার সময় ইউটিউব দেখে বোমা বানানোর বিষয়টি শিখেছে বলে জানিয়েছে বলে জানান জয়নগর থানার ভারপ্রাপ্ত আধিকারিক পার্থসারথি পাল। তিনি আরো বলেন কোথা থেকে মসলা ও সরঞ্জাম যোগাড় করা হলো তার খতিয়ে দেখা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here