এবার সোনারপুরের ত্রাস জামালের বাড়িতেও গুপ্তঘরের হদিশ পেল পুলিশ

0
76

২৪ ঘন্টা লাইভ/ নিজস্ব সংবাদদাতা/ নিউজ ডেস্ক/ ২৬ জুলাই ২০২৪; সোনারপুরের বেতাজ বাদশা জামাল রাজপ্রাসাদের বাড়ির মালিক। তাঁর বাড়ির ভিতর এলাহি ব্যবস্থাপনা। সুইমিং পুলে চড়ে বেড়ায় পোষ্য কচ্ছপ। রয়েছে ঘোড়া। তার দেখভালের জন্য রয়েছে কর্মী।

এছাড়া বাড়িতে পরিচারক-পরিচারিকারও শেষ নেই। অবশ্য জামালের আয়ের উৎস তেমন কিছু নেই। নিজের বাড়ির ভিতরে আলাদা পৃথিবী গড়ে তুলেছিলেন জামাল।

অভিযোগ, সেখানে সালিশি সভা বসাতেন তিনি। সেই সালিশি সভাতেই শিকলে বেঁধে মহিলাকে নির্যাতন করেছিলেন জামাল। যা নিয়ে হইচইয়ের পর থেকেই এলাকাছাড়া হয়ে যান সোনারপুরের ত্রাস।

সরাসরি কিছু না বললেও জামালের দাবি, তাঁকে ফাঁসানো হয়েছে। পরবর্তীতে গ্রেপ্তার করা হয় তাঁকে। বর্তমানে বন্দি তিনি। এক সপ্তাহ আগেই পুলিশের জালে ধরা পড়েছিলেন সোনারপুরকাণ্ডে মূল অভিযুক্ত জামাল সর্দার।

সালিশি সভা ডেকে মহিলাকে মারধরের অভিযোগে গত শুক্রবার গ্রেফতার করা হয়েছিল তাঁকে।এবার সোনারপুরের জামালউদ্দিনের বাড়িতে হদিশ মিলল গুপ্তঘরের!

বাড়িতে তল্লাশি চালানোর সময় বিষয়টি টের পায় পুলিশ। ভেঙে দেখা হচ্ছে, কী রয়েছে ভিতরে। ঘটনাকে কেন্দ্র করে প্রবল শোরগোল এলাকায়।

শুক্রবার সকালে জামালের বাড়িতে অভিযান পুলিশের। সকাল ৬ টা নাগাদ জামালকে সঙ্গে নিয়েই তাঁর বাড়িতে পৌঁছায় সোনারপুর থানার পুলিশ।

প্রায় দেড় ঘণ্টা ধরে গোটা বাড়ি জুড়ে চলে তল্লাশি। পুলিশ সূত্রে খবর, যেখানে সালিশি সভা বসত, যেখানে শিকল বাঁধার হুক ছিল, সেখানেই মাটির তলায় একটি চেম্বার গোছের জায়গার সন্ধান মিলেছে।
কী কারণে ওই চেম্বারটি ব্যবহৃত হত, তা খতিয়ে দেখছেন পুলিশকর্মীরা। যদিও পুলিশ সূত্রে খবর, জামাল দাবি করেছেন জলের ট্যাঙ্ক হিসাবেও মাটির তলার ওই চেম্বারটিকে ব্যবহার করতেন তিনি।
শুক্রবার সকালে জামালের বাড়িতে পুলিশ ঢোকার পর, বাড়ি ভিতর থেকে কিছু ভাঙাভাঙির শব্দ ভেসে আসছিল। পুলিশি অভিযানের সময় সাক্ষী হিসাবে জামালের বেশ কয়েক জন প্রতিবেশীকে ডাকা হয়েছিল।

তাঁরা জানিয়েছেন, জলের ট্যাঙ্কটিই ভাঙাভাঙির কাজ চলছিল। সূত্রে খবর, মাটির তলায় ওই চেম্বারটির মধ্যে কিছু রয়েছে কি না সেটি খতিয়ে দেখতেই পুলিশ সেটি ভাঙচুর চালিয়েছিল।

তবে সাক্ষী হিসাবে ঘটনাস্থলে উপস্থিত থাকা এক প্রতিবেশী জানাচ্ছেন, ওই চেম্বারের ভিতর থেকে কিছু পাওয়া যায়নি।
অপর এক প্রতিবেশী জানিয়েছেন, বাড়ি থেকে আধার কার্ড-সহ বেশি কিছু নথিপত্র সংগ্রহ করেছেন পুলিশকর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here