হাওড়া কোর্টের উকিলবাবুর বাড়িতে ছড়ালো ভূতের আতঙ্ক

0
79

২৪ ঘন্টা লাইভ/ নিজস্ব সংবাদদাতা/ নিউজ ডেস্ক/ ৩১ জুলাই ২০২৪; ভূতের রাজা বর দেয় কি না আপনি কি জানেন? জানলে আমাদের জানাতে পারেন। তবে ভূতের ভবিষ্যৎ আদৌ কিছু আছে কি না সেই গ্যারান্টি দিতে পারে এমন লোক আমাদের জানা নেই।

তাহলে আপনি যদি জানেনই ভূতও নেই আর তার ভবিষ্যৎও নেই তবে ভূতের গপ্পো করতে দোষ কোথায়। এমনই এক ভূতের গপ্পো বরং শোনা যাক আজ।

অবশ্য চুপি চুপি বলে রাখি এ কিন্তু একদম খাঁটি সত্যি ভূতের গপ্পো কিন্তু। আরে মশাই। এতো একদম আপনার ঘরের কাছেই ডেরা বেঁধেছে ভূতে। আর আপনি টেরটিও পাননি তার।

এদিকে ভূতের ভয়ে যে জীবন ছারখার নস্করপাড়ার বাসিন্দাদের। ঘরের দোরেই যে এমন আস্ত ভূতের দেখা পাবেন তাকি আর জানতেন হাওড়া জাজেস কোর্টের দুঁদে উকিলবাবু? কিন্তু সেদিন নিজের বাড়িতে সিসিটিভির ছবি দেখেই তো আত্মারাম খাঁচা ছাড়া হওয়ার জোগাড় সক্কলের।
বলছি কি তাহলে। নস্কর পাড়ায় উকিলবাবুর সিসি ক্যামেরায় একদম আস্ত ভূতের ছায়াছবি দেখে ওপাড়ায় রাস্তায় রাতে লোকচলাচলও বন্ধ এখন। সন্ধে নামতে না নামতেই রাস্তাঘাট একদম শুনশান।

আর লোকজন সব সেঁধিয়ে যাচ্ছেন যে যার ঘরে। ও রাস্তা দিয়ে রাতে যারা বাড়ি ফিরতেন তাঁরাও বলছেন রাতে ফাঁকা রাস্তায় কিসের যেন ফিসফাস। কে যেন ছায়ার মত সরে যাচ্ছে পাশে। কে যেন পিছু নিচ্ছে মনে হচ্ছে।

কেউ যেন মন থেকে ভয় ঝেড়ে ফেলতে পারছেন না। কি দেখা গেল উকিলবাবুর সিসি ক্যামেরার ছবিতে? রাতের অন্ধকার রাস্তায় আবছা আলোয় আচমকা একটা গাছ থেকে নামতে দেখা যাচ্ছে ছায়ার মত কালো ধোঁয়াটে একটা অবয়ব।

তারপর সেই অবয়ব ধীরে ধীরে রাস্তা দিয়ে এগিয়ে আসছে উকিলবাবুর বাড়ির দরজা পর্যন্ত। সেখানে এসেই থমকে দাঁড়িয়ে পড়ছে ছায়া অবয়ব। এই সময় একটি ইঞ্জিন ভ্যান রাস্তা দিয়ে যাচ্ছিল।

আশ্চর্যের ব্যাপার হল ইঞ্জিন ভ্যানটি কাছাকাছি আসতেই আচমকাই মিলিয়ে গেল ছায়াটি। এই দৃশ্য দেখে রাতের ঘুম ছুটেছে উকিলবাবুর পরিবারে। এমনিতেই ডোমজুড়ের নস্করপাড়ার এই জায়গাটি খুব ফাঁকাফাঁকা।
অল্প কয়েক ঘর বাস করেন। একসময় জলা ঘেরা এই জায়গায় খুন জখম আত্মহত্যার অনেক ঘটনাও ঘটেছে। এখন সত্যি ভূতের আতঙ্কে দিশেহারা সকলে।
সত্যিই কি এই ২১ শতকের ভরা বিজ্ঞানের যুগে ভবিষ্যৎ রয়েছে এই সত্যি ভূতের। এই তর্কেই এখন মশগুল অবশ্য ডোমজুড় বাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here